চাঁদপুর সুইট হোম তাপস মজুমদারের পরলোকগমণ

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুরের ঐতিহ্যবাহী মিষ্টির দোকান ” সুইট হোম”-এর স্বত্ত্বাধীকারি ও রাম কানন পরিবারের সদস্য রূম্পা মজুমদারের স্বামী শ্রী তাপস মজুমদার (৫৫) আর বেঁচে নেই।

মঙ্গলবার (৩সেপ্টেম্বর) দিবাগত রাত ৮টায় ৩০ মিনিটের সময় হৃদক্রিয়া বন্ধ হয়ে তিনি ঢাকা বারডেম হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

চাঁদপুর শহরের পরিচিত এবং সবচেয়ে পুরনো মিষ্টি বিপনি সুইট হোমের পরিচালক তাপস মজুমদারের অকাল প্রয়ানে গভীর ভাবে শোক প্রকাশ করেছে বাংলাদেশ হোটেল রেস্তোরাঁ মালিক সমিতি চাঁদপুর জেলা শাখা।

তাপস মজুমদার হৃদরোগে আক্রান্ত হয়ে বারডেম হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। ৩ সেপ্টেম্বর রাত সাড়ে আটটায় তিনি পৃথিবীর মায়া ত্যাগ করেন। তাপস মজুমদার ২ কণ্যা সন্তানের জনক ছিলেন। তার পিতার নাম ছিল প্রয়াত ভানু মজুমদার। ভানু মজুমদারের প্রতিষ্ঠিত সুইট হোম মিষ্টির দোকানটি তাপস মজুমদার পরিচালনা করতেন। তিনি বাংলাদেশ হোটেল রেঁস্তোরা মালিক সমিতি চাঁদপুর জেলা শাখার সদস্য ছিলেন।

তাপস মজুমদারের মরদেহে বাংলাদেশ হোটেল রেঁস্তোরা মালিক সমিতি চাঁদপুর জেলা শাখার পক্ষ থেকে শেষ শ্রদ্ধা নিবেদন করে তার বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ হোটেল রেঁস্তোরা মালিক সমিতি চাঁদপুর জেলা শাখার সাধারন সম্পাদক হাজী মোঃ মাসুদ আখন্দ , সহ-সভাপতি হাজী মালেক বেপারী,

যুগ্ম সাধারন সম্পাদক হাজী মজিবুর রহমান আখন্দ মাঈনু ,অর্থ সম্পাদক সম্পদ সাহা,সাংগঠনিক জাকির হোসেন বেপারী, সাংস্কৃতিক ও ক্রীয়া সম্পাদক টিটন ঘোষ,সমাজ কল্যান সম্পাদক মামুন হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ নুরুল কোরবান,তথ্য প্রযুক্তি সম্পাদক মোঃ মাহমুদ খান অপু হোসেন, জয়ন্ত ঘোষ, অফিস সচিব হৃদয় চন্দ্র সূত্রধর ও অফিস সহকারী মোঃ দেলোয়ার হোসেন।

তাপস মজুমদারের মৃত্যুতে বাংলাদেশ হোটেল রেঁস্তোরা মালিক সমিতি চাঁদপুর জেলা শাখার পক্ষ থেকে বিকেল চারটা থেকে পাঁচটা পর্যন্ত চাঁদপুর শহরের সকল হোটেল রেস্তোরাঁ ও মিষ্টির দোকান বন্ধ রাখা হয়।

সম্পর্কিত খবর