শিগগিরই চাঁদপুর পৌরসভার বিভিন্ন সড়ক সংস্কার শুরু হবে : পৌর প্রশাসক

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ জামায়াতে ইসলামী চাঁদপুর জেলা ও পৌর নেতাদের সাথে পৌর প্রশাসক ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) একরামুল ছিদ্দিক এর সাথে পৌরসভার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২ সেপ্টেম্বর) বিকেল অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় জামায়াত নেতারা বলেন, চাঁদপুর শহরের প্রধান প্রধান সড়কগুলো দ্রুত সংস্কার করা অতিব জরুরি। শহরের অতিরিক্ত অটোরিকশা নিয়ন্ত্রের মাধ্যমে যানজট দূর করা প্রয়োজন। চাঁদপর পৌর সভার সেবা যেন প্রান্তিক জনগোষ্টির কাছে পৌছে। পৌরসভার সেবা থেকে মানুষ যেন বঞ্চিত না হয়। কর্মকর্তা কর্মচারীরা যেন যথাযথভাবে দায়িত্ব পালন করে সেসব বিষয় দৃষ্টি আকর্ষণ করছি। পৌর সভার দালালদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ এবং টিসিবির খাদ্য সামগ্রি সঠিকভাবে বন্টন করার অনুরোধ করেন নেতারা।

পৌর প্রশাসক ও এডিএম একরামুল ছিদ্দিক বলেন, চাঁদপুর শহরের গুরুত্বপূর্ণ সড়কগুলো শিগগিরই সংস্কার কাজ শুরু হবে। পৌরসভার দূর্নীতিবাজ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। অনেক কমিশনার পলাতক থাকার কারণে কিছু কাজ কম হচ্ছে। টিসিবির খাদ্যপন্য যথাযথভাবে বন্টন করা হবে। পৌরসভাকে শৃঙ্খলার মধ্যে নিয়ে আসতে হবে। বিশেষ করে নাগরিক অতিব জরুরি সেবাগুলো শৃঙ্খলার মধ্যে নিয়ে আসা হবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারী এডভোকেট মাসুদুল ইসলাম বুলবুল, সহকারী সেক্রেটারী এডভোকেট শাহজাহান মিয়া, শহর জামায়াতের আমির এডভোকেট শাহজাহান খান, সেক্রেটারী বেলায়েত হোসেন শেখ।

এছাড়াও ইসলামী ছাত্রশিবিরের শহর সভাপতি ফারুকুল ইসলাম, সাধারণ সম্পাদক জাহিদুল, পৌর জামায়াত নেতা সাইফুল ইসলাম সবুজ, গোলম মাওলা, আবু হানিফ ও ওমর ফারুকসহ অন্যান্য নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর