বন্যার্তদের মাঝে চাঁদপুর জেলা জাসাসের ত্রাণ বিতরণ

স্টাফ রিপোর্টার :বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) এর উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২ সেপ্টেম্বর সকালে চাঁদপুর জেলা জাসাসের আয়োজনে এবং চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক ও সাধারণ সম্পাদক অ্যাড. সলিম উল্যাহ সেলিমের সার্বিক সহযোগিতায় সদর উপজেলা চান্দ্রা ও বালিয়া ইউনিয়নে পানিবন্দি ২ শতাধিক মানুষের মাঝে প্রধান অতিথি হিসেবে ত্রাণ বিতরন করেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আক্তার হোসেন মাঝি।

এসময় তিনি তার বক্তব্যে বলেন, দুর্বিপাকে কিংবা সঙ্কটে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সবসময়ই সাধারণ মানুষের পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে। আপনারা জানেন বাংলাদেশের বিভিন্ন জেলায় যেভাবে বন্যার প্রাদুর্ভাবের কারণে ও কয়েকদিনের টানা বৃষ্টিতে চাঁদপুর সদরের বিভিন্ন এলাকায় বহু পরিবার বন্দী হয়ে পড়েছে। সেই পরিবারগুলোর খোঁজখবর নিতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে চাঁদপুরে বানবাসী মানুষের মাঝে জেলা জাসাসের উদ্যোগে ত্রাণ নিয়ে আসা হয়েছে।

চাঁদপুর জেলা জাসাসের আহ্বায়ক রোটারিয়ান কাজী মাইনুল হক (জীবন) এর সভাপতিত্বে এবং সদস্য সচিব মোবারক হোসেন সিকদারের পরিচালনায় ত্রান বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা জাসাসের যুগ্ম আহ্বায়ক শোয়েব মোহাম্মদ কলিম, মোহাম্মদ মাকসুদুর রহমান, জাকির বন্দুকসী, মাহফুজুর রহমান ইউনুছ, সদস্য হাজী মনির খানসহ চান্দ্রা, বালিয়া ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, চাঁদপুর জেলা জাসাসের আয়োজনে ও চাঁদপুর জেলা বিএনপির সহযোগিতায় সদর উপজেলা চান্দ্র ও বালিয়া ইউনিয়নে পানিবন্দি ২ শতাধিক মানুষের মাঝে এ ত্রাণ বিতরন করা হয়।ত্রাণের মধ্যে ছিলো- চাউল, ডাল, তেল, লবন, চিড়া, মুড়ি, বিস্কুট, ঔষধ।

সম্পর্কিত খবর