মতলবগঞ্জ পাইলট বালিকা উবি’র দুই শিক্ষককে শোকজ

স্টাফ রিপোর্টার : মতলব দক্ষিণ উপজেলা সদরে অবস্থিত মতলবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থীদের শ্লীলতাহানীর অভিযোগে অত্র বিদ্যালয়ের ইংরেজি বিষয়ের শিক্ষক অজয় সেন গোলদার ও হিসাব বিজ্ঞান বিষয়ের শিক্ষক মোল্লা রাশেদুল হাসান রমিজকে শোকজ করা হয়েছে বলে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গাউসুল আযম পাটওয়ারী নিশ্চিত করেছেন।
গত ২ সেপ্টেম্বর সোমবার মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতিমা সুলতানার সভাপতিত্বে বিদ্যালয় পরিচালনা কমিটির এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গাইসুল আযম পাটওয়ারী জানান, প্রাথমিকভাবে তাদেরকে শোকজ করা হয়েছে। শোকজের জবাব সন্তোষজনক না হলে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হবে।
প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মোঃ মনির হোসেন জানান, দুই শিক্ষকের বিরুদ্ধে শোকজের সিদ্ধান্ত হয়েছে। ১০ কর্ম দিবসের মধ্যে শোকজের জবাব দিতে বলা হয়েছে।
উল্লেখ্য, গত ১ সেপ্টেম্বর রবিবার বিদ্যালয়ের ভূক্তভোগী শিক্ষার্থীরা ইংরেজি বিষয়ের শিক্ষক অজয় সেন গোলদার ও হিসাব বিজ্ঞান বিষয়ের শিক্ষক মোল্লা রাশেদুল হাসানের বিরুদ্ধে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেুন।
ভূক্তভোগীদের অভিযোগ বেশ কিছুদিন যাবৎ ওই শিক্ষকদ্বয় আমাদের শ্লীলতাহানী করে আসছে। যার প্রেক্ষিতে আমরা উপজেলা শিক্ষা অফিসারের বরাবর অভিযোগ দেয়া হয়েছে।

সম্পর্কিত খবর