চাঁদপুর শহর যুবদলের যুগ্ম আহবায়ক সুমন বেপারী হাসপাতালে

স্টাফ রিপোর্টার : হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুর শহর যুবদলের যুগ্ন আহবায়ক ও আইএনএন টিভির সহ-সম্পাদক সুমন বেপারী। গতকাল রোববার পেটে ব্যথা ও কিডনি জনিত সমস্যা নিয়ে আক্রান্ত হয়ে চাঁদপুর স্টেডিয়াম রোডস্থ মুন হাসপাতালে ভর্তি হয়েছেন।

শহর যুব দলের নেতা সুমন বেপারী অসুস্থতার খবর শুনে হাসপাতলে এসে ভিড় জমায় যুবদলের নেতৃবৃন্দরা। মুন হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক অসুস্থ সুমন বেপারীকে দেখে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা দিয়ে অবশেষে তার কিডনিতে সমস্যা রয়েছে বলে চিহ্নিত করেন।

শহর যুবদলের এই যুগ্ম আহ্বায়ক সুমন বেপারী সরকার পতনের আন্দোলনে ছাত্রদের সাথে একাত্মতা পোষণ করে যুবদল নেতাদের নিয়ে রাজপথে আন্দোলন সংগ্রাম করেছে। দীর্ঘ ১৭ বছর আওয়ামী লীগ সরকার ক্ষমতা থাকাকালীন সময়ে অনেক মামলা হামলা ও নিপীড়নের শিকার হয়েছেন। চাঁদপুর পৌরসভার ১ নং ওয়ার্ড পুরান বাজার নিতাইগঞ্জের কৃতি সন্তান এই যুবদল নেতা সুমন বেপারী।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সুমন ব্যাপারীর খোঁজ খবর নিতে ছুটে আসেন পৌর যুবদলের যুগ্ন আহবায়ক হিরন মাঝি, যুগ্ন আহবায়ক মাহবুব খান মুন্না, পৌর যুবদলের সদস্য আবু তাহের মোল্লা, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য কাউসার চৌধুরী, ১ নং ওয়ার্ড যুবদলের যুগ্ম আহ্বায়ক আরিফ মিজি, সিনিয়র যুগ্ম আহবায়ক ইবু গাজীসহ অন্যান্য নেতৃবৃন্দরা। খুব দ্রুত সুমন ব্যাপারে রোগমুক্তির কামনায় সকল নেতাকর্মীদের কাছে দোয়া প্রার্থনা করেছেন তার পরিবারবর্গ।

সম্পর্কিত খবর