চাঁদপুরে হাসপাতালে নারী পুলিশের মোবাইল চুরি : সিসিটিভি ফুটেজে ধরা পড়ল

স্টাফ রিপোর্টার : ইদানিং কালে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে মোবাইল চুরির ঘটনা বেড়ে যাচ্ছে। রোগীর স্বজন সেজে চোর চক্ররা হাসপাতালে কেবিনে ও ওয়ার্ডে প্রবেশ করে চুরির ঘটনা ঘটাচ্ছে। সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসা নিতে আসা পুলিশ লাইনের মহিলা পুলিশ কনস্টেবল লাভলী আক্তারের মোবাইল ফোন ও টাকাসহ ভ্যাগ চুরি করে নিয়েছে চোরচক্র।

ওয়ান স্টপ ইমারজেন্সি কেয়ারের পাঁচ নাম্বার সিট থেকে মোবাইল চুরি করার সময় সিসি ক্যামেরার ফুটেজে চোর চক্রকে সনাক্ত করা সম্ভব হয়েছে।

সিসি ক্যামেরার ধরা পরার চোর ঘটনার কিছুক্ষণ পূর্বে নার্সিং ইনস্টিটিউটের ছাত্র উজ্জলকে ওয়ান স্টপ ইমারজেন্সি কেয়ারে ৯ নম্বর বেডে এনে ভর্তি করায়।

এ সময় পাঁচ নাম্বার বেডে চিকিৎসা নেওয়া মহিলা পুলিশ সদস্য লাভলি আক্তার পাশের রুমে গিয়ে টেস্ট করানোর জন্য রক্ত দেওয়ার সময় সেই চোর পাশের সিটে বসে থেকে দেখতে পায়। কৌশলে উঠে সকলের চোখ ফাঁকি দিয়ে মোবাইল ও টাকা সহ ভ্যাগটি নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

রবিবার দুপুরে মহিলা পুলিশ সদস্যের মোবাইল ও ভ্যাগ চুরির ঘটনায় সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে পুলিশ।
সিসি ক্যামেরায় ধরা পড়া সেই চোর চক্রকে যদি কেউ চিনে থাকেন তাহলে তার পরিচয় জানানোর জন্য অনুরোধ করে ভুক্তভোগী মহিলা পুলিশ সদস্য।

এভাবেই চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রতিদিন মোবাইল , ব্যাগ ও মূল্যবান জিনিসপত্র চুরি হওয়ার ঘটনা ঘটাচ্ছে। হাসপাতাল কর্তৃপক্ষের উদাসীনতা ও হাসপাতালের দায়িত্ব থাকা আনসার সদস্যদের অবহেলার কারণে এইভাবে মোবাইল চুরির ঘটনা বেড়ে যাচ্ছে।

তাই সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে সেই চক্রকে ধরে আইনগত ব্যবস্থা গ্রহণ করা জোর দাবি জানান সচেতন মহল।

সম্পর্কিত খবর