মতলব দক্ষিণে ছাত্রীদের শ্লীলতাহানীর অভিযোগে দু’শিক্ষককে পাঠদানে বিরত

স্টাফ রিপোর্টার : মতলবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থীরা শ্লীলতাহানীর অভিযোগে অত্র বিদ্যালয়ের ইংরেজি বিষয়ের শিক্ষক অজয় সেন গোলদার ও হিসাব বিজ্ঞান বিষয়ের শিক্ষক মোল্লা রাশেদুল হাসানকে পাঠদান থেকে বিরত রাখা হয়েছে বলে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গাউসুল আযম পাটওয়ারী নিশ্চিত করেছেন। এ ঘটনায় বিচার চেয়ে লিখিত অভিযোগ করেছেন ভূক্তভোগী ওই শিক্ষার্থী।

শিক্ষার্থীর অভিযোগ থেকে জানা যায়, গত ১ নভেম্বর রবিবার বিদ্যালয়ের ভূক্তভোগী শিক্ষার্থীরা ইংরেজি বিষয়ের শিক্ষক অজয় সেন গোলদার ও হিসাব বিজ্ঞান বিষয়ের শিক্ষক মোল্লা রাশেদুল হাসানের বিরুদ্ধে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন। ভূক্তভোগীদের অভিযোগ বেশ কিছুদিন যাবৎ ওই শিক্ষকদ্বয় আমাদের শ্লীলতাহানী করে আসছে। যার প্রেক্ষিতে আমরা উপজেলা শিক্ষা অফিসারের বরাবর অভিযোগ দিতে বাধ্য হয়েছি।

অভিভাবকরা জানায়, এই শিক্ষকদের বিরুদ্ধে শ্লীলতাহানীর ঘটনার একাধিকবার অভিযোগ করা হয়েছে। প্রধান শিক্ষক পদক্ষেপ না নেওয়ায় শিক্ষার্থীরা অভিযোগ দিতে বাধ্য হয়েছি। নাম প্রকাশে অনিচ্ছুক বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকরাও অভিযুক্ত শিক্ষকদের বিচারের দাবী করেছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গাইসুল আযম পাটওয়ারী জানান, অভিযুক্ত শিক্ষকদেরকে পাঠদান থেকে বিরত রাখা হয়েছে। আজ সোমবার বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভায় পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।
প্র
ধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মোঃ মনির হোসেন জানান, মাধ্যমিক শিক্ষা অফিসার যে পদক্ষেপ নেন, আমি তার মধ্যেই আছি।

সম্পর্কিত খবর