চাঁদপুর মডেল থানার নবাগত ওসি মো: আলমগীর হোসেনের যোগদান

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুর সদর মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মো: আলমগীর হোসেন গতকাল শনিবর (৩১ আগস্ট) সকালে যোগদার করেন। গতকাল বিষয়টি দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদককে নিশ্চিত করেছেন তিনি ।

এর আগে ২৯আগস্ট (বৃহস্পতিবার) চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম (বার) স্বাক্ষরিত এক অফিস আদেশে মো: আলমগীর হোসেনকে চাঁদপুর সদর মডেল থানার ওসি হিসেবে পদায়ন করা হয়।

এর আগে তিনি মতলব উত্তর থানায় অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করেন। চাঁদপুর সদর মডেল থানার বিদায়ী ওসি শেখ মুহসীন আলমের স্থলে তাকে পদায়ন করা হয়।

জানা গেছে, চাঁদপুর সদর মডেল থানার নবাগত ওসি মো: আলমগীর হোসেন দুএকদিনের মধ্যে চাঁদপুর মডেল থানায় যোগদান করবেন।

আরো জানা গেছে, নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মো: আলমগীর হোসেন ইতিপৃর্বে হাজীগঞ্জ থানায় ওসি হিসেবে অত্যন্ত সুনামের সহিত চাকুরী করেছেন। এ ছাড়াও দেশের বিভিন্ন থানায় ওসি হিসেবেও দায়িত্ব পালন করেন। একজন দক্ষ পুলিশ অফিসার তার সর্বত্র সুনাম রয়েছে।

অপরদিকে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত ওসি মীর রাজ্জাকও বদলী হয়েছেন । তিনি দু’একদিনের মধ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশে যোগদান করবেন বলে আশা করা যাচ্ছে।

এ ছাড়াও মডেল থানার সেকেন্ড অফিসার হুমায়ুন কবির পঞ্চগড় জেলায় বদলী হয়েছেন । তাকে স্ট্যান্ড রিলিজ করেছেন চাঁদপুর জেলা পুলিশ । ইতিপৃর্বে তাকে পুলিশ হেডকোয়ার্টার থেকে বদলীর আদেশ জারি করেছে। কিন্তু দেশের পরিস্থিতির কারণে তখন বদলী আদেশ বাস্তবায়ন হয়নি ।

সম্পর্কিত খবর