শাহরাস্তিতে বন্যা দূর্গত মানুষের পাশে রোটারি ক্লাব অব চাঁদপুর হিলসা সিটি

স্টাফ রিপোর্টার : ৩১ আগষ্ট শনিবার শাহরাস্তি উপজেলা টামটা আদর্শ উচ্চ বিদ্যালয় আশ্রয় কেন্দ্রে থাকা পরিবারের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন এবং উপজেলার বিভিন্ন স্থানে বন্যা দুর্গত মানুষের পাশে রোটারি ক্লাব অব চাঁদপুর হিলসা সিটি পরিবারের পক্ষ থেকে ত্রাণ সহায়তা দেওয়া হয়।

ইতিমধ্যে বন্যায় ক্ষতিগ্রস্ত কুমিল্লা ,নোয়াখালী, ফেনী, নাঙ্গলকোট, চৌদ্দগ্রাম সহ বিভিন্ন স্থানে রোটারি ক্লাব অব চাঁদপুর হিলসা সিটি এবং রোটারেক্ট ক্লাব মানবিক সেবার লক্ষ্যে কার্যক্রম চালিয়ে যাচ্ছেন এবং বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গেও কাজ করছেন।

শাহরাস্তি টামটা দক্ষিণ ইউনিয়ন টামটা আদর্শ উচ্চ বিদ্যালয়ের আশ্রয় কেন্দ্রে থাকা পরিবারের মাঝে খাবার বিতরণ করা হয় ।
এ সময় উপস্থিত ছিলেন ক্লাব প্রেসিডেন্ট, রোটারিয়ান রকিবুল হাসান রুমন, সেক্রেটারি রোটাঃ মাহমুদ হাসান কবির, চার্টার প্রেসিডেন্ট রোটাঃ সিপি রহিমা বেগম , প্রেসিডেন্ট ইলেক্ট রোটাঃ তাজুল ইসলাম, রোটারিয়ান মফিজ উদ্দিন সরকার, রোটারিয়ান ইলিয়াস মজুমদার, রোটারিয়ান আশিকুর রহমান।

ক্লাবের সভাপতি রোটারিয়ান রকিবুল হাসান রুমন ও সাধারণ সম্পাদক অ্যাড: মাহমুদুল হাসান কবির এ প্রতিবেদককে জানান আমরা আমাদের ক্লাবের পক্ষ থেকে বিদ্যালয়ের উপস্থিত সকলের মাঝে সকালের নাস্তা, দুপুরের খাবার এবং রাতের খাবারের ব্যবস্থা করেছি।

এ সময় উপস্থিত ছিলেন টামটা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ উল্লাহ বিএসসি , সিনিয়র শিক্ষক এইচ এম বদিউজ্জামান ভূঁইয়া। টামটা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক প্রয়াত মাওলানা মুজাফফর হোসেনের সন্তান
স্কুলের প্রাক্তন শিক্ষার্থী সমাজসেবক তোফায়েল আহমেদ সোহেল ,স্বেচ্ছাসেবী মোঃ রাজু,
মোহাম্মদ রিপন সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।

রোটারি ক্লাব অব চাঁদপুর হিলসা সিটি ইতিমধ্যে নিজস্ব তহবিল থেকে সকলের আন্তরিক সহযোগিতায় মানবসেবা কার্যক্রম চালিয়ে যাচ্ছে দুর প্রবাস থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সবাইকে ধন্যবাদ জানান রোটারি ক্লাব অব চাঁদপুর হিলসা সিটির প্রতিষ্ঠাতা সদস্য , শাহরাস্তি প্রেসক্লাবের সহ-সভাপতি , অপরূপা নাট্যগোষ্ঠীর প্রতিষ্ঠাতা সভাপতি রোটারিয়ান মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়।

সম্পর্কিত খবর