হাইমচরে পূর্বশত্রুতার জেরধরে নিরীহ পরিবারের উপর হামলা ও বাড়ি দখল

স্টাফ রিপোর্টারঃ হাইমচর উপজেলার ৩ নং দক্ষিণ আলগী ইউনিয়নের উত্তর চরভাঙ্গা গ্রামে ভূমিহীন বাদশা খানের
পরিবারের উপর হামলা ও তার বসতবাড়ি জোরপূর্বভাবে দখল করে স্থানীয় বাসিন্দা খাজা আহম্মেদ গাজী, মোর্শেদ গাজী, মালেক গাজী, মোক্তার, ওসমানের পরিবারগন।

মঙ্গলবার বিকালে বাদশা মিয়া খানের বসতবাড়ি দখল করা হয়েছে।

এব্যপারে সরজমিনে গিয়ে জানাযায়, দক্ষিণ আলগী ইউনিয়নের উত্তর চরভাঙ্গা গ্রামের স্থানীয় বাসিন্দা খাজা আহম্মেদ গাজী, মোর্শেদ গাজী, মালেক গাজী, মোক্তার, ওসমান গংদের নেতৃত্বে এই হামলা ও ঘরবাড়ি দখল করে। এতে ঘটনা স্হলে বাদশা মিয়া খানের ছেলে রাকিব হোসেন ও তার সহধর্মিণী সাজেদা বেগম বাধা দিতে গেলে তাদের উপর হামলা চালায় এতে গুরুতর আহত হয়। আহত রাকিব হোসেন ও তার মা সাজেদা বেগম আহত হলে স্থানীয় এলাকাবাসী উদ্ধার করে হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। রোগীদের শারীরিক অবস্থার অবনতি দেখলে তারা স্বাস্থ্য কমপ্লেক্সে কান্নায় ভেংগে পরেন। আহতদের স্বজনরা দখল কারীর বিরদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলে জানাযায়।

এবিষয়ে ভুক্তভোগী বাদশা মিয়া খান জানান আমরা নদী ভাঙতি আমাদের উপর বার বার খাজা আহম্মেদ গাজী, মোর্শেদ গাজী, মালেক গাজী, মোক্তার, ওসমান কয়েকবার হামলা চালায় এবং আমাদের ঘর বাড়ি একাধিকবার ভাংচুর করে এবং আমাদের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট মামলা দেন এবং উল্টা তার দেশীয় অস্ত্র সস্ত্র দিয়ে আমাদের বসতবাড়ি দখল করেন।

বাদশা মিয়া খানের বসতবাড়ি দখল কারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ নিবেন বলে আইন শৃঙ্খলা বাহিনীর সংশ্লিষ্ট কর্মকর্তাদের জোর দাবী জানান ভুক্তভোগী পরিবার।

এবিষয়ে হামলা কারীর সাথে যোগাযোগ করলে তাদের টেলিফোন বন্ধ পাওয়া যায়।

সম্পর্কিত খবর