চাঁদপুর সদরে সমাজসেবা অফিসে কর্মরত একেই পরিবারের তিনজন সমাজকর্মী!

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুর সদর উপজেলা সমাজসেবা অফিসে কর্মরত বির্তকিত একেই পরিবারের তিনজন সমাজকর্মী।

এরা হলেন সমাজকর্মী ইলিয়াছ গাজী বিষ্ণুপুর,বালিয়া ও হানারচর ইউনিয়ন, তার স্ত্রী সমাজকর্মী ফাতেমা খাতুন চান্দ্রা ইউনিয়ন ও তার ভাগিনা সমাজকর্মী হযরত আলী রামপুর ও লক্ষীপুর ইউনিয়ন চাঁদপুর সদর ।

অভিযোগ উঠেছে , সদর উপজেলা সমাজসেবা অফিসে কর্মরত বির্তকিত একেই পরিবারের তিনজন সমাজকমীর বিরুদ্ধে বিস্তর অভিযোগ এসেছে দৈনিক চাঁদপুর খবর কার্যালয়ে।

অভিযোগ রয়েছে সমাজকর্মী ইলিয়াছ গাজী একাধিক ফ্লাট বাড়ী ও বিপুল অর্থ রয়েছে ব্যাংকে। তার মালিকাধীন বাগড়াবাজার চৌরাস্তায় ফরক্কবাদ রোড তিনতলা বাড়ী ,পুরাতন আদালত পাড়ায় হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার সামনে পাঁচতলা বিল্ডিংয়ের ২য়তলা ৩২০০ স্কয়ারফিটের ৪৫লাখ টাকা বিলাশ বহুল একটি ফ্লাট রয়েছে। কয়েকটি ব্যাংকে ৪৫লাখ টাকা সঞ্চয়পত্র কেনা হয়েছে।

আরো ব্যাপক অভিযোগ এসেছে তার পরিবারের বিরুদ্ধে। এ ব্যাপারে সমাজকর্মী ইলিয়াছ গাজীর মোবাইলে গতকাল ৩০ আগষ্ট রাতে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার পক্ষ থেকে তার বক্তব্য নেওয়ার চেষ্টা করলেও ফোন ধরেননি তিনি।

উক্ত তিন সমাজকর্মীর বিরুদ্ধে দৈনিক চাঁদপুর খবর পত্রিকায় ধারাবাহিক প্রতিবেদন প্রকাশের উদ্যোগ গ্রহন করেছে পত্রিকা কর্তৃপক্ষ। কারো কাছে কোন তথ্য থাকলে দৈনিক চাঁদপুর খবর পত্রিকা অফিসে যোগাযোগ করতে অনুরোধ করা হলো ।

সম্পর্কিত খবর