মৈশাদীতে বিভিন্ন স্কুলের শিক্ষকদের সাথে ইউনিয়ন বিএনপি’র মতবিনিময়

চাঁদপুর খবর রির্পোট : চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়নের বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক ও শিক্ষকদের সাথে ইউনিয়ন বিএনপি’র মতবিনিময় সভা হয়েছে।

২৮আগস্ট মৈশাদী ইউনিয়নের মৈশাদী উচ্চ বিদ্যালয়, হামানকর্দ্দি পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয়, হামানকর্দ্দি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন চাঁদপুর সদর থানা বিএনপির সহ-সভাপতি ও চাঁদপুর জেলা পরিষদের সদস্য মোহাম্মদ মনিরুজ্জামান মানিক, চাঁদপুর জেলা কৃষকদলের সভাপতি এনায়েত উল্লাহ খোকন ।

সভায় তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিকের র্নিদেশে আমরা বিএনপির নেতৃবৃন্দ এই মুহুর্তে মৈশাদী ইউনিয়নের জনগনের পাশে থাকছি এবং আগামীতে থাকবো । বিশেষ করে শিক্ষকদের জন্য সর্বোচ্চ সার্বিক সহযোগিতা থাকবে এবং যে কোন বিপদে পাশে থাকবো। শিক্ষার মান বৃদ্ধি করার লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাওয়ার জন্য শিক্ষকদের প্রতি অনুরোধ থাকবে। শিক্ষকদের মনোবল ও সাহস নিয়ে পাঠদান করবেন।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা কৃষকদলের সভাপতি এনায়েত উল্লাহ খোকন ,মৈশাদী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান স্বপন ,ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক বাবলু,বিএনপির নেতা খায়রুল বাশার,মৈশাদী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান, হামানকর্দ্দি পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আনোয়ার হোসেন, হামানকর্দ্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মিজানুর রহমানসহ সহকারি শিক্ষকবৃন্দগণ ও ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দগণ।

সম্পর্কিত খবর