চাঁদপুর পৌরসভার সাবেক কাউন্সিলার জনুর মায়ের কুলখানি অনুষ্ঠিত

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুর নতুন বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও চাঁদপুর পৌরসভার সাবেক কাউন্সিলার জয়নাল আবেদিন জনু হাওলাদার মমতাময়ী মায়ের ঘরোয়া পরিবেশে কুলখানী উপলক্ষে গতকাল শুক্রবার (৩০ আগস্ট) দুপুরে মিলাদ ও দোয়া অনুষ্ঠত হয়েছে।

কুলখানিতে অংশ নেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক মনির আহমেদ, দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি এ এইচ এম আহসান উল্লাহ, বিশিষ্ট রাজনীতিবিদ মো: লিজন পাটোয়ারী। এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন শ্রেণি-পেশার সুধীজন, সাংবাদিক, এলাকার মুসল্লী, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দ ধর্ম-প্রাণ মুসল্লীরা উপস্থিত ছিলেন।

মরহুমের পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা করেন, মরহুমার ছেলে চাঁদপুর নতুন বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সাবেক কাউন্সিলার জয়নাল আবেদিন জনু হাওলাদার, ছেলে চাঁদপুর পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খোরশেদ আলম হাওলাদার ও ছেলে চাঁদপুর পৌরসভার স্টাফ মো: কবির হাওলাদার ।

প্রসঙ্গত, গত সোমবার ২৬ আগস্ট সন্ধ্যা ৬ টায় ইন্তেকাল করেন। পরে ওইদিন রাত ১১ টায় রওশন রাইচ মেইল সংলগ্ন মাঠে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে ৮ ছেলে ও ৫ মেয়েসহ অসংখ্য গুনরাহী রেখে গেছেন।

সম্পর্কিত খবর