মতলব উত্তরে ব্যবসায়ীর স্ত্রীকে হাত-পা বেঁধে ডাকাতি

শামীম আহম্মেদ জয়: মতলব উত্তর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের পদুয়ারপাড় গ্রামের পোল্ট্রি ফার্ম ব্যবসায়ী নুরুল হকের বাড়ীতে গত ২৯ আগষ্ট (বৃহস্পতিবার) দিবাগত রাত ৯টার সময় নুরুল হকের স্ত্রী খুশী বেগমকে হাত-পা বেধে ও ৮ বছর বয়সের শিশু আবিরকে জিম্মি করে ঘরে থাকা ৩ ভরি স্বর্ন ও আলমারি তে থাকা নগদ ২০,০০০ (বিশ হাজার) টাকা নিয়ে যায় দুর্বত্তরা।

সরজমিনে গেলে দৈনিক চাঁদপুর খবরকে নুরুল হকের স্ত্রী খুশী বেগম জানান, রাত ৮ঘটিকার সময় আমাদের পোল্ট্রি ফার্মের ফিড এর গাড়ী আসে, সে সময় আমার স্বামী বাড়ীতে না থাকায়, আমি ফিড গুলো রিসিভ করে ফার্মে রেখে আসি সেময় আগে থেকে উৎ পেতে থাকা ৭-৮ জন আমার রুমে ডুকে যায়।

আমি ফিড গুলো ফার্মে রেখে রুমে ঢুকে দরজা বন্ধ করার সাথে সাথে আমার মুখ চেপে ধরে এবং আমার ৮ বছর বয়সের শিশু বাচ্চা আবির এর গলায় ছুরি ধরে এবং ৩-৪ জন আমাকে বেধে ফেলে এবং বলে কি আছে বলে দিতে না বললে আমার ছেলেকে জবাই করে হত্যার হুমকি দিতে থাকে।

এমতাবস্থায় আমার ব্যবহৃত ও আমার শাশুড়ির ৩ ভরি স্বর্ণ ও আলমারিতে থাকা নগদ ২০.০০০ (বিশ হাজার) টাকা নিয়ে পালিয়ে যায়। পরে আমার স্বামী বাড়ীতে এসে আমাকে হাত-পা বাধা অবস্থায় পেলে আমাকে উদ্ধার করেন। শেষ খবর পাওয়া পর্যন্ত এখনো এই বিষয়ে কোনো অভিযোগ বা মামলা দায়ের করা হয়নি।

সম্পর্কিত খবর