চাঁদপুরে একই কমস্থলে ১৬ বছর : সমাজকর্মী রবিউলের খুঁটির জোর কোথায় !

স্টাফ রিপোর্টার: একই অফিসে ১৬ বছর বহাল তবিয়তে আছেন সমাজকর্মী রবিউল।যেন দেখার কেউ নেই। চাঁদপুর সদর উপজেলা সমাজসেবা অফিসের ফিল্ড সুপারভাইজার রবিউল হোসেন যেন সকল নিয়ম নীতির ঊর্ধ্বে।

জানা যায়,২০০৫ সালে চাঁদপুর শিশু পরিবারে বড় ভাইয়া পদে চাকরি জীবন শুরু করেন রবিউল ।এরপর ২০০৭ সালে ইউনিয়ন সমাজকর্মী হিসেবে পদ পরিবর্তন করে ফেনীর ফুলগাজী উপজেলায় যোগদান করেন।

২০০৮ সালে চাঁদপুর সদরে আসেন।২০০৮ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত একই পদে চাঁদপুর সদরেই ছিলেন রবিউল ।২০১৯ সালে ফিল্ড সুপার ভাইজার পদে পদোন্নতি পেলে তাকে মতলব দক্ষিণে বদলী করা হয়। কিন্তু ২ মাস না যেতেই রবিউল আবারো চাঁদপুর সদরে চলে আসেন।অর্থাৎ ১৬ বছরে মাত্র ২ মাস চাঁদপুর সদরের বাইরে অন্য উপজেলায় চাকরি করেছেন রবিউল। আর এ নিয়েই জনমনে প্রশ্ন উঠেছে তাহলে রবিউলের খুটির জোর কোথায়? চাঁদপুর সমাজসেবা অফিসের কর্তাব্যক্তিরা কি তার কাছে অসহায়।

এবিষয়ে চাঁদপুর সদর উপজেলা অফিসের এক কর্মকর্তা( নাম প্রকাশে অনিচ্ছুক) জানান, ভাই সে বুঝে কাকে কিভাবে ম্যানেজ করতে হয়।সে কিভাবে টাকা ইনকাম করবে আপনি টেরও পাবেন না।

চাঁদপুর জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক নজরুল ইসলাম বলেন, তার বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন করা হবে। যদি সু-নির্দিষ্ট অভিযোগ পাওয়া যায় তাহলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

সম্পর্কিত খবর