প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গতকাল মঙ্গলবার ২৮ আগস্ট’২০২৪ খ্রি. চাঁদপুরের বহুল প্রচারিত দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রথম পাতায় “চাঁদপুর সদরে সমাজসেবা অফিসের ফিল্ড সুপারভাইজার রবিউল এখন কোটিপতি“ শিরোনামে যে সংবাদ প্রকাশিত হয়েছে তার প্রতিবাদ জানিয়েছেন চাঁদপুর সদর উপজেলা সমাজসেবা কার্যালয়ের ফিল্ড সুপারভাইজার রবিউল হোসেন।

তিনি সংবাদের প্রতিবাদ ও ব্যাখায় বলেন, উক্ত সংবাদটি উদ্দেশ্যমূলক, সংবাদটি আমার দৃষ্টিগাচর হয়েছে। সংবাদে আমি শহরেই দুইটি পাঁচতলা ভবনের মালিক উল্লেখ করেন। এই শহরে আমার আদৌ দুটি বাড়ি নাই।

আমার শহরের স্টেডিয়াম সংলগ্ন মাদ্রাসা রোডস্থ তিন শতকের একটি বাড়ি রয়েছে। যার একতলা সম্পন্ন করে সেখানে পরিবারসহ বসবাস করছি। চারতলা পর্যন্ত শুধুমাত্র ছাদ দেয়া হয়েছে। আমি উক্ত বাড়িটি করতে গিয়ে আমার মায়ের কর্মজীবনের সঞ্চিত এফডিয়ারের উনত্রিশ লক্ষ চব্বিশ হাজার টাকা, আমার নামে সোনালী ব্যাংক, চাঁদপুর শাখা থেকে লোন বাবদ আট লক্ষ টাকা এবং আমার অফিস থেকে জিপিএফ এর ঋণ নিয়ে বাড়িটির কাজ এপর্যন্ত করে আসছি।

এছাড়াও তরপুরচন্ডী ইউনিয়নস্থ ৩নং ওয়ার্ড সাততারা ক্লাবস্থ আমাদের পূর্বের ক্রয়কৃত সম্পত্তি বিক্রয় করে বাড়ির কাজে লাগানো হয়েছে। আমার স্ত্রীর স্বর্ণ বিক্রয় করে সেই টাকাও বাড়ির কাজে লাগানো হয়েছে। আমি এবং আমার স্ত্রী দু’জনেই সমাজসেবা অফিসের ফিল্ড সুপারভাইজার পদে কর্মরত আছি। আমাদের দুজনের বেতনের টাকা সংসারের খরচ চালিয়ে উদ্ধত টাকা বাড়ি কাজে লাগানো হচ্ছে।

আমার এই বাড়িটি ছাড়া শহরে বা অন্য কোথাও আর কোন স্থাবন-অস্থাবর সম্পত্তি নেই। সংবাদকর্মীকে বা কারা যে তথ্যটি দিয়েছে তা উদ্দেশ্য প্রনোদিত ভাবে পত্রিকায় প্রকাশ করে সামাজিকভাবে আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য তথ্য দিয়েছে। আমি এবং আমার পরিবার উক্ত মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

নিবেদক
রবিউল হোসেন
ফিল্ড সুপারভাইজার
চাঁদপুর সদর সমাজসেবা অফিস চাঁদপুর । (বিজ্ঞাপন )

সম্পর্কিত খবর