ফরিদগঞ্জে চেয়ারম্যানের অনিয়ম-দূর্নীতির বিচারের দাবিতে বিক্ষোভ

এস. এম ইকবাল/ মামুন হোসাইন ফরিদগঞ্জ: ফরিদগঞ্জের রুপসা দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরীফ হোসেন খানের অনিয়ম- দূর্নীতি ও তার সকল অপরাধের বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করেছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন নেতৃবৃন্দ ও এলাকাবাসী।

বুধবার (২৮ আগষ্ট) সকালে বিশাল মিছিল বের করে স্থানীয় গৃদকালিন্দিয়া বাজারসহ ইউনিয়নের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে ইউনিয়ন পরিষদের সামনে এসে বিক্ষোভ সমাবেশ ও অবস্থান কর্মসূচি পালন করে।

এ সময় তারা অবিলম্বে চেয়ারম্যানের অনিয়ম- দূর্নীতির বিচার ও পদত্যাগ দাবি জানান।

তারা আরো বলেন, চেয়ারম্যান শরীফ হোসেন খানের অত্যাচারে ইউনিয়নের সাধারন মানুষ অতিষ্ঠ। চাঁদাবাজি, কিশোর গ্যাং, ক্ষমতার অপব্যবহার ও মানুষের সম্পদ লুষ্ঠনসহ সকল অপরাধের হোতা এই শরীফ খান। আমরা তার সকল অপরাধ শনাক্ত করে বিচারের দাবি জানাচ্ছি।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের জুনায়েদ খান, শাকিব খান, আরমান হোসেন, নাদিম হোসেন, রিফাত, অমিত ধনীদার, আশিক হোসেন প্রমূখ।

উল্লেখ্যঃ গত ৭ আগষ্ট রাতে ইউনিয়ন পরিষদ থেকে চাল চুরি করা অবস্থায় চেয়ারম্যানের বাড়ির কেয়ারটেকারকে অবরুদ্ধ করে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ। পরে তারা সেনাবাহিনীকে খবর দেয়। সেনাবাহিনীর সদস্যরা পরিষদে এসে চেয়ারম্যানের বাড়ির কেয়ারটেকারকে আটক করে। পরে তাকে সাথে নিয়ে চেয়ারম্যানের বাড়িতে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ টিসিবির চাল, তেল, ডাল, চিনি, কম্বল এবং ৫০ পিছ ককটেল উদ্ধার করে তা জব্দ করে নিয়ে আসে।

সম্পর্কিত খবর