ফরক্কাবাদ বাজারের পশ্চিম মাথায় বন্যায় ভেঙে যাওয়া রাস্তা মেরামত করলো এলাকাবাসী

মোঃ ইসমাইলঃ গত কয়েক দিনের টানা ভাড়ি বর্ষনের কারনে চাঁদপুর সদর উপজেলার ৯নং বালিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ফরক্কাবাদ বাজারের পশ্চিম মাথায় মেইন রাস্তাটি ভেঙ্গে যায়।

সাধারণ মানুষের এ রাস্তা দিয়ে বাঘড়া বাজার হয়ে ফরকাবাদ বালিয়া দিয়ে রানীর হাট, চান্দ্রা, ফরিদগঞ্জ সড়কে মিলত হওয়া হাজারো ছোট বড় যান চলাচলে বিঘ্ন ঘটে।

এলাকাবাসী জানায় প্রবল বর্ষনের কারনে রাস্তার এক পাশ থেকে আরেক পাশে পানি অপসারণ এর কারনে রাস্তার এক পাশের অনেক বড় অংশ ভেঙে পরে, ঝুকিপূর্ণ সরকে পরিণত হয়।

শুধু যান চলাচলে বিঘ্ন ঘটেনি, এলাকাবাসী ও আতংকিত হয়ে পরে, কিন্তু এলাকার খান বাড়ির উদ্দেগে রাস্তা সংস্কার কাজটি মানুষের মাঝে প্রশংসনীয় কেনো না ওই  রাস্তা দিয়ে দৈনিক শত শত সি এন জি অটোরিকশা চলাচল করে থাকে, আর দীর্ঘদিন পড়ে থাকার কারণে এলাকার মানুষের ভোগান্তির কথা চিন্তা করে ওই এলাকার চাপিলা নুরুল ইসলাম খাঁন বাড়ির কয়েকজন মিলে নিজেদের অর্থায়নে রাস্তাটি মেরামত করে দেয়।

ফলে যানচলাচলে সচল হয়, এলাকাবাসী বলেন নিজেরা উদ্যোগ নিলে সব কিছু সম্বব না হলেও ছোট খাটো সংস্কার কাজ করা সম্বব। তাই প্রতিটি মানুষ এমন উদ্দেগ নিলে দেশের উন্নয়ন হবে।

 

সম্পর্কিত খবর