ফরিদগঞ্জে বন্যাদুর্গতদের মাঝে লায়ন আল আমিন ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ

মামুন হোসাইন :চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় টানা বর্ষণে মারাত্মক জলাবদ্ধতা ও ফরিদগঞ্জের বিভিন্ন ¯হানে বন্যা সৃষ্টি হয়েছে, হাজার হাজার মানুষ ঘর বন্ধি, নৌকা করে বিভিন্ন এলাকা থেকে আশ্রয় কেন্দ্র আসছে হাজার হাজার মানুষ। প্রায় ১২ টি কেন্দ্রে ৬ শতাধিক পরিবার আশ্রয় নিছে।

২৭ আগস্ট মঙ্গলবার বেলা ১২ ঘটিকায় ৭ নং পাইকপাড়া উত্তর ইউনিয়ন শাহী বাজারে লায়ন আল আমিন ফাউন্ডেশনের উদ্যোগে বন্যাদূর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এই সময় উপ¯িহত ছিলেন তরুন সমাজ সেবক , ফাউন্ডেশনের সভাপতি ও উপজেলা বিএনপির সম্মানিত সদস্য লায়ন আল আমিন, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ডাঃ আবুল কালাম আজাদ,

৭ নং পাইকপাড়া উত্তর ইউনিয়ন বিএনপি সিনিয়র সহসভাপতি হাবিবুর রহমান ভুঁইয়া,সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুদ্দিন ফরহাদ, সহ সাধারণ সম্পাদক জাকির হোসেন মিজি,বাংলা কলেজ ছাত্রদলের সহ সভাপতি আবুল কাশেম রিয়াদ, উপজেলা যুবদলের সহ সভাপতি আবুল বাসার সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন সর্দারসহ প্রমুখ।

ফাউন্ডেশনের সভাপতি ও উপজেলা বিএনপির সম্মানিত সদস্য লায়ন আল আমিন বলেন ফরিদগঞ্জের সকল বিত্তবান ব্যাক্তিদের বন্যাদুর্গত এলাকায় সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার অনুরোধ জানিয়ে তিনি বলেন আমি আমার সামর্থ্য অনুযায়ী ধারাবাহিকতা ভাবে বন্যাদূর্গতদের পাশে দাঁড়াবো।

আজকে ৭ নং পাইকপাড়া উত্তর ইউনিয়নের বন্যাগূর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করছি,আগামীকাল থেকে উপজেলার সকল ইউনিয়ন লায়ন আল আমিন ফাউন্ডেশনের পক্ষে থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে।

উল্লেখ্য লায়ন আল আমিন ফাউন্ডেশনের পক্ষে ১৫ টি ইউনিয়ন ও পৌরসভার বন্যাদূর্গত পানিবন্ধী ১৭০০ পরিবারের মাঝে ধারাবাহিক ভাবে বিতরণ করা হবে।

সম্পর্কিত খবর