চাঁদপুর পৌরসভার স্টাফ মো: কবির হাওলাদারের মাতার দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার : চাঁদপুর পৌরসভার স্টাফ মো: কবির হাওলাদারের মমতাময়ী মায়ের জানাজা নামাজা ও দাফন সম্পন্ন হয়েছে।

সোমবার ২৬ আগষ্ট রাত ১১ টায় রওশন রাইচ মেইল সংলগ্ন মাঠে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজার নামাজে ইমামতি করেন, বিবি ফাতেমা রাদিয়াল্লাহু জামে মসজিদের খতিব মাওলানা শফিউল্লাহ।

সোমবার নিজ বাসায় শ্বাসকষ্ট বেড়ে গিয়ে সন্ধ্যা ৬ টায়ার সময় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)

জানাযার নামাজ উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ চাঁদপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, পৌর বিএনপি’র সভাপতি আক্তার হোসেন মাঝি, সাবেক চাঁদপুর জেলা ছাত্রলীগ সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব এডভোকেট জসিম উদ্দিন পাটওয়ারী, চাঁদপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এইচ এম ইসমাইল হোসেন পাটওয়ারী, পৌর ছাত্রদলের সিনিয়র যুগ্ন আহবায়ক বারেক ভূঁইয়া। এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন শ্রেণি-পেশার সুধীজন, সাংবাদিক, এলাকার মুসল্লী, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দ ধর্ম-প্রাণ মুসল্লীরা উপস্থিত ছিলেন।

মরহুমের পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন, মেজু ছেলে ও নতুন বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন জনু হাওলাদার।তার আরেক ছেলে চাঁদপুর পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খোরশেদ আলম হাওলাদার।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৮ ছেলে ও ৫ মেয়েসহ অসংখ্য গুনরাহী রেখে গেছেন। জানাযার নামাজ অনুষ্ঠিত হওয়ার পর তাঁকে হাওলাদার বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

শোক প্রকাশ

মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চাঁদপুরের শাহতলী নিবাসী ও বগুড়া হোটেল মম ইনার ম্যানেজার মো: রুবেল রুশদী। তিনি শোকাহত পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ করেন ।

সম্পর্কিত খবর