ফরিদগঞ্জের কৃতি সন্তান প্রকৌশলী শামসুজ্জামান নাসিম বিকেএমইএ ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা ইউপি’র কৃতি সন্তান মাইক্রো ফাইবার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী শামসুজ্জামান নাসিম সিআইপি বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিকেএমইএ) ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন।

এই অর্জনে তাকে বালিথুবা ইউনিয়ন বাসীর পক্ষ থেকে তাঁকে জানাই আন্তরিক অভিনন্দন জানিয়েছেন এলাকাবাসী।

তিনি তার অভিজ্ঞতা, মেধা এবং প্রজ্ঞা দিয়ে সকলের মাঝে বিকেএমইএ-এর গৌরব পুনরুদ্ধার করতে সক্ষম হবেন।
তার পিতাঃ আলহাজ্ব মুহাম্মদ লুৎফর রহমান, প্রয়াত সিনিয়র শিক্ষক, শহীদ রমিজউদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজ, ঢাকা ক্যান্টনমেন্ট।

সাংবাদিক সোহেল রুশদীর অভিনন্দন

চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার কৃতি সন্তান মাইক্রো ফাইবার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী শামসুজ্জামান নাসিম সিআইপি বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিকেএমইএ) ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় মহোদয়কে প্রানঢালা অভিনন্দন জানিয়েছেন চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

তিনি এক অভিনন্দন বাতায় বলেন, মাইক্রো ফাইবার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী শামসুজ্জামান নাসিম বাংলাদেশে একজন সুনামধন্য ব্যবসায়ী।

তার প্রতিষ্ঠিত প্রতিষ্ঠান মাইক্রো ফাইবার গ্রুপ দেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান যার সুনাম শুধু দেশেই নয়,বিদেশেও এর সুনাম রয়েছে।

তিনি ফরিদগঞ্জ উপজেলার কৃতি সন্তান । আমরা চাঁদপুরবাসী সবদা প্রকৌশলী শামসুজ্জামান নাসিমকে নিয়ে র্গব করি ।

সম্পর্কিত খবর