চাঁদপুর জেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারীদের সাথে নতুন প্রশাসকের মতবিনিময়

বিশেষ প্রতিনিধি : চাঁদপুর জেলা পরিষদের প্রশাসক ও জেলা প্রশাসক কামরুল হাসান জেলা পরিষদের কর্মকর্তা কর্মচারীদের কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্যে বলেছেন, জেলা পরিষদে যথাসময়ে উপস্থিত হয়ে জনগণের সেবা নিশ্চিত করুন। তাহলেই জনগণ তাদের সেবা পাবেন।

ব্যক্তিগত কাজ না করে অফিসের কাজে সকলকে মনোনিবেশ হওয়ার আহ্বান জানান। চাঁদপুরের নবাগত জেলা পরিষদ প্রশাসক ও জেলা প্রশাসক কামরুল হাসান গতকাল দুপুরে জেলা পরিষদ কার্যালয়ে উপস্থিত হয়ে কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,চাঁদপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মনোয়ার হোসেন, সহকারী প্রকৌশলী (চ:দা:) ইকবাল হোসেন, জেলা পরিষদের সদস্য মনিরুজ্জামান মানিক,আক্কাস পাটোয়ারী, আলাউদ্দিন সরকার, বিল্লাল হোসেন, প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন আহমেদ, হিসাবরক্ষক ইকবাল হোসেন, প্রধান সহকারী মোঃ মজিবুর রহমান সহ সকল কর্মচারীবৃন্দ প্রমুখ।

তিনি বলেন, অফিসিয়াল পোষাক পরিধান করে সবাইকে আসার আহ্বান জানান এবং যথা সময়ে অফিস ত্যাগ করারও নির্দেশ দেন। পরে তিনি অফিসের বিভিন্ন দপ্তর পরিদর্শন করেন।

এদিকে চাঁদপুর জেলা পরিষদের প্রশাসক ও জেলা প্রশাসক কামরুল হাসানকে শুরুতেই চাঁদপুর জেলা পরিষদে স্বাগত জানান চাঁদপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মনোয়ার হোসেন ।

সম্পর্কিত খবর