ফরিদগঞ্জ পৌরসভার ক্যাশিয়ারের পদত্যাগের দাবিতে পঞ্চম দিনের অবস্থান কর্মসূচি

মামুন হোসাইন ঃ ফরিদগঞ্জ পৌরসভার ক্যাশিয়ার গিয়াস উদ্দিনের পদত্যাগের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছে বৈষম্য বিরোধী ছাত্রসমাজ ।

রবিবার (২৫ আগস্ট) সকালে পৌরসভার ক্যাশিয়ারের পদত্যাগের দাবিতে একটি মিছিল বের করে শিক্ষার্থীরা। পরে সকাল ১১ টা থেকে দুপুর পর্যন্ত পৌরসভার চত্বরে চলে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি।

অবস্থান কর্মসূচিতে ছাত্রসমাজের পক্ষে বক্তব্য রাখেন জিহাদুল ইসলাম ও বিল্লাল হোসেন নাইম। এসময় তারা বলেন, পৌরসভাটি খ শ্রেণি থেকে ক শ্রেণিতে উন্নতি হলেও সেবার মান বাড়ে নি। বরং দূর্নীতি বেড়েছে। এই পৌরসভার উন্নয়ন না হলে ও ক্যাশিয়ার গড়েছেম অটেল সম্পদ, আছে বিলাসবহুল বাড়ি, মার্কেট,ও দোকান।

মেয়র পদে যে ব্যক্তি থাকে তার সাথে বিভিন্ন কলাকৌশলে নিজেকে আধিপত্যতা প্রতিষ্ঠিত করেন। এবং সেই সুযোগ নিজে পৌরসভাকে গড়ে তোলেন দুর্নীতির আখড়া। নিজে দুর্নীতি করার জন্য কৌশলেে দামিয়ে রাখেন পৌরসভার সকল কর্মকর্তাদের ,তার কথা না শুনলে করেন মেয়রের কাছে নালিশ।

পৌরসভায় ভারপ্রাপ্ত ক্যাশিয়ারের বিরুদ্ধে ভিন্ন জনের কাছ থেকে কমিশন বাণিজ্য ও বিভিন্ন বিলের পূর্ণাঙ্গ টাকা পাশ করালেও বড় একটা অংশ নিজের কাছে রেখে দেওয়া সহ নানারকম দুর্নীতি করে অর্থের পাহাড় গড়ে তোলার অভিযোগ রয়েছে।

সম্পর্কিত খবর