ফরিদগঞ্জ পৌরসভার ক্যাশিয়ারের পদত্যাগের দাবিতে অবস্থান কর্মসূচি

মামুন হোসাইন ঃ ফরিদগঞ্জ পৌরসভার ক্যাশিয়ার গিয়াস উদ্দিনের পদত্যাগের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছে বৈষম্য বিরোধী ছাত্রসমাজ। রবিবার (১৮ আগস্ট) সকালে পৌরসভার ক্যাশিয়ারের পদত্যাগের দাবিতে একটি মিছিল বের করে শিক্ষার্থীরা।

পরে সকাল দশটা থেকে দুপুর ১২ টা পর্যন্ত পৌরসভার চত্বরে চলে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি। অবস্থান কর্মসূচিতে ছাত্রসমাজের পক্ষে বক্তব্য রাখেন ইমাম হোসেন, মো. আতিক হোসেন, জিহাদুল ইসলাম। এসময় তারা বলেন, পৌরসভাটি খ শ্রেণি থেকে ক শ্রেণিতে উন্নতি হলেও সেবার মান বাড়ে নি।

বরং দূর্নীতি বেড়েছে। এই পৌরসভার উন্নয়ন না হলে ও ক্যাশিয়ার গড়েন অটেল সম্পদ, আছে বিলাসবহুল বাড়ি, মার্কেট,দোকান,ছেলেকেও পড়ান ঢাকা আহসানউল্লা ইউনিভার্সিটিতে। মেয়র পদে যে ব্যক্তি থাকে তার সাথে বিভিন্ন কোলাকৌশলে চলে ছায়া মেয়র হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন। এই সুযোগ নিজেই করেন দূর্ণীতি। সকল কর্মকর্তার দামিয়ে রাখেন, তার কথা না শুনলে করেন মেয়রের কাছে নালিশ।

গত ৫ আগস্ট সরকার পদত্যাগের পরে পৌরসভার ক্যাশিয়ার গা-ঢাকা দেন।আত্মগোপনে থেকে পৌরসভার ব্যাংক একাউন্ট থেকে তোলেন ৫ লক্ষ ৩৮ হাজার। বৈষম্য বিরোধী ছাত্র জনতা দাবি কোন দূর্ণীতি বাজ ফরিদগঞ্জে ¯হান হবে না।তারা টানা ৩ দিন দূর্নীতিবাজদের বিরুদ্ধে আন্দোলন করে যাচ্ছেন।

সম্পর্কিত খবর