হাজীগঞ্জে নিখোঁজের ৮ দিনেও খোঁজ মেলেনি মাদ্রাসা ছাত্র শাখাওয়াতের

মো. হোসেন বেপারী : চাঁদপুরের হাজীগঞ্জে মাদরাসায় পথে নিখোঁজ হওয়া শাখাওয়াত হোসেন তাহিদুল (১৪) নামে শিশু ছাত্রের ৮ দিনেও সন্ধান মেলেনি। সে হাজীগঞ্জ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডে রহিমানূর ক্যাডেট মাদ্রাসায় হেফজ্ বিভাগের ছাত্র ছিলো। পরে হাজীগঞ্জ থানায় নিখোঁজ শিশুর বাবা মো. বাবুল একটি সাধারণ ডায়েরি করেন।

শুক্রবার (৬-জুলাই) বিকেলে শিশুর বাবা এসব তথ্য জানিয়ে সন্তানকে ফিরে পাওয়ার আবেদন জানান।

শিশু শাখাওয়াত হোসেন তাহিদুল হাজীগঞ্জ উপজেলার ৬নং বড়কুল পূর্ব ইউনিয়নের মোল্লাডহর আটিয়া বাড়ির মো. বাবুলের ছোট ছেলে।

সাধারন ডায়েরী ও শাখাওয়াতের পরিবার সূত্রে জানা গেছে, শিশু শাখাওয়াত হোসেন তাহিদুল মাদরাসার আবাসিকে থেকে হেফজ্ বিভাগে পড়াশুনা করত। গত ২৭ জুন বিকালের দিকে মাদ্রাসায় যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। পরে মাদ্রাসায় যোগাযোগ করে শুনতে পান শাখাওয়াত মাদ্রাসায় যায়নি। অনেক খোঁজাখুজি করেও শিশু শাখাওয়াত হোসেন তাহিদুলকে না পেয়ে তার বাবা হাজীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ৮ দিন পেরিয়ে গেলেও থানা পুলিশ শিশু শাখাওয়াতের কোনো খোঁজ দিতে বা উদ্ধার করতে পারেন নি।

শিশু শাখাওয়াতের বাবা মো. বাবুল বলেন, ছেলেকে না পেয়ে আমি ও আমার স্ত্রীসহ পরিবারের সবাই পাগলের মতো হয়ে গেছি। কোথাও তাকে খুঁজে পাওয়া যায়নি।

শিশু শাখাওয়াতের মা তাহেরা বেগম কান্না জড়িত কন্ঠে বলেন, মাদ্রাসায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়েছে। কিন্তু সে মাদ্রাসায় যায়নি। কোথায় আছে, কি খাচ্ছে জানি না।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ জানান, শিশুটি নিখোঁজের একটি সাধারণ ডায়েরি পাওয়ার পরপরই সব থানা গুলোকে এ বিষয়ে অবগত করা হয়েছে। শিশুটিকে উদ্ধারে তার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

সম্পর্কিত খবর