রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা কাজল ভট্টাচার্যের সৎকার সম্পন্ন

সমির ভট্রাচার্য্য : রাষ্ট্রীয় মর্যাদায় মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতলব বাজারের বিশিষ্ট ব্যবসায়ী, মতলব পৌরসভাস্থ
কালীবাড়ী নিবাসী স্বর্গীয় বেণীমাধব ভট্টাচার্যের ছেলে বীর মুক্তিযোদ্ধা কাজল ভট্টাচার্য্য (৭০) এর সৎকার সম্পন্ন হয়েছে।

গত ৩ জুলাই মঙ্গলবার বিকেল ৪টায় তার নিজ বাড়িতে রাষ্ট্রীয় মর্যাদায় (গার্ড অফ অনার ) দেওয়া হয়। পরে পুষ্পস্তবক অর্পনের মধ্য দিয়ে বিদায় জানানো হয় ।

এ সময় উপস্থিত ছিলেন সহকারি কমিশনার ভূমি নিলয় রহমান,অফিসার ইনচার্জ রিপন বালা, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নাঈম পাটোয়ারী দুলাল, জেলা কৃষকলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদিন প্রধান, উপজেলা সহকারী মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা বশির উল্লাহ সরকার, বীর মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল পাটোয়ারী,

বীর মুক্তিযোদ্ধা বিভূতিভূষণ দাস, বীর মুক্তিযোদ্ধা সলিম উল্লাহ, বীর মুক্তিযোদ্ধা আলম প্রধান, মতলন দক্ষিন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিএইচ এম কবির আহম্মেদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল মোস্তফা তালুকদার, ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল, মহিলা আওয়ামীলীগের সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা আক্তার আখিসহ দলীয় নেতা কর্মী,বাজারের ব্যবসায়ী, সাংবাদিক, সুধীজনরা ।

৩ জুলাই সকালে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাকে মতলব মতো দক্ষিণ উপজেলা কমপ্লেক্সে পরে ঢাকা নেওয়ার পথে তিনি পরলোক গমন করেন (দিব্যান লোকান স্ব গচ্ছেতু)। মৃত্যুকালে তিনি স্ত্রী ১ছেলে-২মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। তার নিজ বাড়ি মতলব বাজারের কলাদি গ্রামে। পরে রাত ১১টার সময় তার নিজ বাড়ীর পারিবারিক শ্মশানে সৎকার অনুষ্ঠিত হয় ।
তার মৃত্যুতে শোক প্রকাশ করেন বিভিন্ন মহল ।

সম্পর্কিত খবর