হাইমচর উপজেলা বিএনপির যৌথসভা অনুষ্ঠিত

স্টাফ রির্পোটার: হাইমচর উপজেলা বিএনপির আয়োজনে উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা পর্যায়ের সভাপতি, সাধারণ সম্পাদকসহ গুরুত্বপূর্ণ নেতৃবৃন্দের উপস্থিতিতে যৌথসভা অনুষ্ঠিত হয়েছে।

২২ জুন সকাল ১০টায় হাইমচর উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান আদর্শ শিশু নিকেতন স্কুল মাঠে উপজেলা বিএনপির সভাপতি মোঃ আমিন উল্লাহ বেপারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মাজহারুল ইসলাম সফিক পাটওয়ারীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক।

তিনি বলেন, এই অবৈধ সরকারকে বাংলাদেশের জনগণ প্রত্যাখ্যান করেছে। এই সরকার বেশিদিন টিকবে না। সামনের উপজেলা নির্বাচনে আমরা ভোটকেন্দ্রে ভোট দিব না, কাউকে যেতেও দেবো না। আমাদের শক্তি জনগণের শক্তি। জনগণ আমাদের সাথে আছে, সামনেও থাকবে ইনশাআল্লাহ । এই হাইমচর উপজেলা বিএনপি যে ঐক্য দেখিয়েছে তা প্রমান করে যে, খুব শিল্পিরই এই সরকারকে হটানো সম্ভব হবে। তাই আপনারা সকলে উপজেলা বিএনপির সাথে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন। কেন্দ্র থেকে যে ডাক আসবে আপনারা তা সঠিকভাবে পালন করবেন। তাহলেই এই অবৈধ সরকারকে উৎখাত করতে পারবো। সবাই আমাদের ও আপনাদের নেত্রীর জন্যে দোয়া করবেন।

যৌথসভায় আরো বক্তব্য রাখেন জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মোঃ ফয়সাল গাজী বাহার, উপজেলা বিএনপির সহ সভাপতি মোঃ মিজানুর রহমান শেখ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হারুন অর, সাংগঠনিক সম্পাদক মোঃ খোরশেদ আলম কোতওয়াল, যুগ্ম সাধারণ সম্পাদক কুদ্দুস, মোঃ আজিজুল হক বাবুল, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ ইসমাঈল হোসেন পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান সোহাগ, আলগী উত্তর ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ জয়নাল আবেদীন মাস্টার, আলগী দক্ষিণ ইউনিয়ন সাধারণ সম্পাদক মোঃ আবুল বাসার মাঝি, নীলকমল ইউনিয়ন সাধারণ সাধারণ সম্পাদক মোঃ মনির সিকদার, বিএনপির সভাপতি ওবায়দুল্লাহ, চরভৈরবী ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি সালাউদ্দিন হাওলাদার, উপজেলা যুবদলের আহ্বায়ক মোঃ জহিরুল ইসলাম মাঝি, উপজেলা কৃষক দলের সভাপতি সরদার আবু তাহের তাহের, সাধারণ সম্পাদক মোঃ জাহিরুল ইসলাম মিয়াজী, , নীলকমল স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোঃ ফিরোজ মোল্লা।

সভায় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা, উপজেলা ও ইউনিয়ন বিএনপি এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সম্পর্কিত খবর