চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি ও চাঁদপুরের এসপির মধ্যে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত

চাঁদপুর খবর রির্পোট: চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি ও চাঁদপুর জেলা পুলিশ সুপার এর মধ্যে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) ২০২৪-২০২৫ স্বাক্ষরিত হয়েছে।

শনিবার (২২ জুন) চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি সম্মেলন কক্ষে ২০৪১ সালের মধ্যে টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রা অর্জনের লক্ষে বাংলাদেশ সরকার কর্তৃক প্রনীত কর্মসূচীর অংশ হিসেবে চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি নুরে আলম মিনা বিপিএম (বার), পিপিএম ও চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম(বার) পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) সুদীপ্ত রায় এর সাথে কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষর করা হয়।

চট্টগাম রেঞ্জ ডিআইজি এপিএ লক্ষ্যমাত্রা অর্জনে পেশাদারিত্বের সাথে আন্তরিকভাবে দায়িত্ব পালনের জন্য পুলিশ সুপারদের প্রতি আহ্বান জানান।

এছাড়াও সরকারি কর্মকাণ্ডে স্বচ্ছতা ও দায়বদ্ধতা বৃদ্ধি, সম্পদের যথাযথ ব্যবহার নিশ্চিতকরণ এবং প্রাতিষ্ঠানিক সক্ষমতা উন্নয়নের লক্ষ্যে সরকারি কর্মসম্পাদন ব্যবস্থাপনা পদ্ধতির আওতায় বার্ষিক কর্মসম্পাদন চুক্তি প্রবর্তন করা হয়েছে। এ চুক্তিতে কৌশলগত উদ্দেশ্যেসমূহ, এসকল কৌশলগত উদ্দেশ্যে অর্জনের জন্য গৃহিত কার্যক্রম এবং এ সকল কার্যক্রমের ফলাফল পরিমাপের কর্মসম্পাদন সূচক ও লক্ষ্য মাত্রাসমূহ উল্লেখ রয়েছে।

এসময় চট্টগ্রাম রেঞ্জের সকল পুলিশ সুপারগন’সহ উধ্বর্তন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর