পবিত্র ঈদুল আযহা উপলক্ষে পশুর হাট পরিদর্শনে চাঁদপুর এসপি সাইফুল ইসলাম

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলা পুলিশের উদ্যোগে আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে চাঁদপুর জেলার বিভিন্ন পশুর হাট পরিদর্শন করা হয়েছে।

গতকাল শনিবার (১৫ জুন) কোরবানি পশুর হাট পরিদর্শন করেন চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম (বার)।
চাঁদপুর জেলায় ১৬৫ টি কোরবারিন পশুর হাট ইতিমধ্যে বসেছে। এসব বাজারগুলোতে আইন-শৃখলা রক্ষায় কাজ করছে চাঁদপুর জেলা পুলিশ।
পরিদর্শনকালে পশুর হাটের ইজারাদার, ব্যবসায়ী, ক্রেতা ও বিক্রেতার সাথে কথা বলেন পুলিশ সুপার।

ইজারাদার, ব্যবসায়ী, ক্রেতা ও বিক্রেতাদের উদ্দেশ্যে পুলিশ সুপার বলেন, হাটের পশু বিক্রয়কৃত টাকা কেউ যদি পুলিশ পাহারায় বাড়ি নিয়ে যেতে ইচ্ছে পোষণ করেন, তাহলে জেলা পুলিশ আপনাকে নিরাপদে পুলিশ পাহারায় আপনার বাড়ি অথবা গন্তব্যস্থলে পৌঁছে দিবে।

হাটের আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা বিষয়ে জেলা পুলিশের পক্ষ থেকে নেয়া হয়েছে বিভিন্ন উদ্যোগ। প্রতিটি কোরবানি পশুর হাটের নিরাপত্তায় থানার নিয়মিত মোবাইল টিমের পাশাপাশি রয়েছে অস্থায়ী পুলিশ ক্যাম্প, অস্থায়ী পুলিশ কন্ট্রোল রুম, জাল নোট সনাক্তকরণ বুথ, সাদা পোশাকে পুলিশী ব্যবস্থা, ওয়াচ টাওয়ার, মেডিকেল ক্যাম্প, মানি এস্কর্ট ও নিজস্ব স্বেচ্ছাসেবক ব্যবস্থা। যেকোন ধরণের অপ্রীতিকর ঘটনা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি সম্পর্কে অবগত করতে পুলিশ কন্ট্রোল রুম, চাঁদপুরের { মোবাইল নাম্বারঃ ০১৩২০-১১৬৮৯৮ সহিত যোগাযোগ করুন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ইয়াসির আরাফাত,বাগাদী ইউপি চেয়ারম্যান বেলঅয়েত হোসেন বিল্লাল সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর