চাঁদপুর সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী মো. রাকিব মাঝির বিরামহীন গণসংযোগ

স্টাফ রিপোর্টার: আনারস প্রতীক নিয়ে ক্লান্তিহীন নির্বাচনি গণসংযোগ করে যাচ্ছেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী, তরুণ ও মেধাবী ছাত্রনেতা মো. রাকিব মাঝি। তিনি নির্বাচনি প্রতীক নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন।

৮ মে বুধবার বিকেলে দিনভর তিনি চাঁদপুর শহরের ৩ ও ৪নং ওয়ার্ডের প্রতিটি পাড়া-মহল্লায় ব্যাপক নির্বাচনী গণসংযোগ করেন। এসময় তিনি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সাথে নিয়ে ৩ ও ৪নং ওয়ার্ডের জাফরাবাদ, দাসপাড়া, পালপাড়া, পাটওয়ারী পোলা, পূর্বশ্রীরাসদী, গফুর মিয়াজী বাড়ি, রগুনাথপুর, হরিজন কলোনীসকল শ্রেণীপেশার মানুষের সাথে কুশল বিনিময় করে দোয়া, সমর্থন এবং আনারস প্রতীকে ভোট কামনা করেন।

সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মো. রাকিব মাঝি বলেন, আমি জনগণের সেবক হিসেবে কাজ করার লক্ষ্য নিয়ে চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমার নির্বাচনি মার্কা আনারস প্রতীক নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছি। তাদের কাছে দোয়া, সমর্থন এবং ভোট কামনা করছি। তারাও আমাকের আপন করে নিয়েছেন। মানুষের কাছ থেকে পাওয়া এই ভালোবাসা ভাষায় প্রকাশ করা যাবে না। একজন তরুণ প্রার্থী হিসেবে সদর উপজেলাবাসী যেভাবে আমাকে আপন করে নিচ্ছে, তাতে আমি মুগ্ধ এবং অভিভূত।

মো. রাকিব মাঝি বলেন, আমি চাঁদপুর সদর উপজেলা পরিষদকে জনবান্ধব ও স্মার্ট উপজেলা পরিষদ হিসেবে গড়ে তুলতে চাই। জনগণের দোঁড়গোড়ায় নারগীক সেবা পৌঁছে দিতে চাই। জনগণ যদি আমাকে ভোট দিয়ে তাদের প্রতিনিধি নির্বাচিত করে, তবে কথা দিচ্ছি আমৃত্যু তাদের সেবা করে যাবো ইনশাআল্লাহ।

মো. রাকিক মাঝির নির্বাচনি গণসংযোগে স্থানীয় ব্যবসায়ী, গণ্যমান্য ব্যক্তি ও মুরব্বীসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর