শাহমাহমুদপুরে দোয়াত কলম মার্কার সমর্থনে নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটি গঠন

স্টাফ রিপোর্টারঃ আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে শাহমাহমুদপুরের ৫ নং ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী মোঃ আইয়ুব আলী বেপারীর দোয়াত কলম মার্কার সমর্থনে নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (৮ মে) বিকেল ৫ টায় ২৮ নং পাইকদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে কেন্দ্র কমিটি গঠনের লক্ষে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

শাহমাহমুদপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নাজির হোসেন মাষ্টার এর সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু নোমান পাটোয়ারীর পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শাহমাহমুদপুর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মোঃ মাসুদুর রহমান নান্টু পাটোয়ারী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা কৃষক লীগের সদস্য সচিব আব্দুল হান্নান সবুজ।

এছাড়া বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ হান্নান খান মিলন, মোঃ শাহেদুল আলম মাহফুজ খন্দকার, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা ফিরোজা বেগম, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ কামরুজ্জামান খান, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য ও ইউপি মেম্বার সোহেল পাটোয়ারী সোহাগ, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ওমর ফারুক।

উক্ত সভায় ভাটেরগাঁও এবং পাইকদী এই দুই গ্রাম মিলে একটি কেন্দ্র হওয়ায় সুষ্ঠু ও সুন্দরভাবে ভোট কেন্দ্র পরিচালনার জন্য উভয় গ্রাম থেকে কমিটির আহ্বায়ক ও সদস্য সচিব প্রস্তাবনার মাধ্যমে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। ভাটেরগাঁও হতে আহ্বায়ক হান্নান খান মিলন, সদস্য সচিব কামরুজ্জামান খান এবং পাইকদী হতে আহ্বায়ক আলমগীর খান, সদস্য সচিব জুয়েল খান।

এসময় উপস্থিত ছিলেন, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহ আলম খান, সিনিয়র সহ-সভাপতি মোঃ মনসুর খান, স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোঃ হোসেন রবিন, মোঃ ফজলে রাব্বি সহ ভাটেরগাঁও, পাইকদী গ্রামের নেতা কর্মী বৃন্দ।

সম্পর্কিত খবর