বাগাদী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারী গনসংযোগ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলায় তীব্র তাপদাহ উপেক্ষা করে প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী।

সোমবার ২৯ এপ্রিল দুপুর থেকে সদর উপজেলা ৮ নং বাগাদী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গ্রামে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে গনসংযোগ করেছেন তিনি। সাধারণ মানুষের কাছে দোয়া চেয়ে প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত উপজেলার এ প্রান্ত থেকে ওই প্রান্ত ছুটে চলছেন তিনি।

উপজেলা চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারী বলেন, চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ছিলাম, সফলতার সহিত কাজ করেছি। সেই অভিজ্ঞতা এবার চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছে। আমাদের এমপি সমাজকল্যাণ মন্ত্রী ডাক্তার দীপু মনি এমপির সাথে সমন্বয় করে চাঁদপুর সদর উন্নয়নে কাজ করতে চাই। আপনাদের কাছে দোয়া চাই এবং ভোট দিয়ে আমাকে জয় যুক্ত করে এলাকার উন্নয়ন ও আপনাদের সেবা কাজ করার সুযোগ দিন।

এ সময় জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ রামপুর ইউনিয়নবাসী ভোটার বিন্দুগণ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর