হানারচর ও চান্দ্রা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী নাজিম দোওয়ানের গণসংযোগ

স্টাফ রিপোর্টার : তীব্র তাপদাহর মধ্যেও শত শত দলীয় নেতা-কর্মীদের নিয় চাঁদপুর সদর উপজেলার হানারচর ও চান্দ্রা ইউনিয়নে গণসংযোগ ও ভোটারদের কুশল বিনিময় করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মো. নুরুল ইসলাম নাজিম দোওয়ান।

গতকাল ২৯ এপ্রিল সোমবার বিকেল ৪টা থেকে রাত পর্যন্ত হানারচর ইউনিয়নের হরিনা চৌরাস্তা, হরিনা বাজার, চান্দ্রা ইউনিয়নের চান্দ্রা বাজার, দক্ষিণ বালিয়া, নগর ও বাংলা বাজারে গণসংযোগ ও ভোটারদের সাথে কুশল বিনিময় করেন।

এসময় তিনি বলেন, আমাকে যোগ্য মনে হলে, আমাকে দিয়ে আপনাদের উপকার হলে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আমাকে একটা ভোট দিয়েন। আমি গত ৫বছর চেয়ারম্যান হিসেবে দ্বায়িত্ব পালনকালে কারো ক্ষতি করেছি এমনটি কেউ বলতে পারবেনা।

তিনি আরো বলেন, ৬ষ্ঠ উপজেলা পরিষদেের নির্বাচনে যেহেতু এবার দলীয় সমর্থন ও প্রতীক দিবেনা, তাই স্বতন্ত্র প্রার্থী হিসেবেই নির্বাচন করতে হবে। নির্বাচন উম্মোক্ত থাকায় আমাদের দলের মাঝে প্রার্থী একটু বেশী। এখন থেকেই আপনাদের যোগ্যপ্রার্থী বেচে নিবেন। আমি আপনাদের কাছে এসেছি আপনারা ভোট দিলে আমি পুনরায় উপজেলা পরিষদের দ্বায়িত্ব নিতে পারবো।

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি নাজমুল হোসেন পাটওয়ারী, হানারচর ইউপি চেয়ারম্যান আ. সাত্তার ঢ়ারী, চান্দ্রা ইউণিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি কাজী সাইদুর রহমান, সহ-সভাপতি আলী এরশাদ বেপারী, সহ-সভাপতি ইউসুফ শেখ, প্রচার সস্পাদক আলী হোসেন, ৯নং ওয়ার্ড সভাপতি ছিদ্দিকুর রহমান বেপারী, ৯নং ওয়ার্ড সদস্য পিন্টু শেখ,বালিয়া ইউনিয়ন আওয়ামী লীহের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আতাউর রহমার রাজুসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

সম্পর্কিত খবর