উপজেলা পরিষদ নির্বাচনে গনসংযোগে চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারী

আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নিবোচনে গনসংযোগ করছেন চেয়ারম্যান প্রাথী আইয়ুব আলী বেপারী ।

এরই মধ্যে অনেকই নিজের প্রার্থীতা ঘোষণা করেছেন। তাদের মধ্যে তুমুল জনপ্রিয় নাম চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী, বর্তমান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাননীয় সমাজ কল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি এমপির বিশ্বস্তকর্মী উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বিশিষ্ট সমাজ সেবক আইয়ুব আলী বেপারী এই প্রার্থী ইতি মধ্যে জয় করে নিয়েছে এলাকাবাসী সহ তৃণমূল নেতা কর্মী ও সাধারণ মানুষের মন। বিগত দিনে মানুষের সেবায় নিয়োজিত এই নেতাকে চেয়ারম্যান হিসাবে চাচ্ছেন পৌরসভা সহ ইউনিয়নবাসী।

শুক্রবার ২৬ এপ্রিল দুপুরে কল্যাণপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করেন এবং সেখানকার সর্বস্তরের মানুষের দোয়া এবং ভোট প্রত্যাশা করেন আইয়ুব আলী বেপারী।

এসময় ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে সহস্রাধিক লোক বাদ জুমা শেষে গণসংযোগে অংশগ্রহন করেন। তিনি সকলের সাথে কুশল বিনিময় করেন এবং দোয়া চেয়েছেন।

এসময় আইয়ুব আলী বেপারী বলেন, করোনাকালীন সময়ে উপজেলা থেকে তেমন কোন সুযোগ সুবিধা না থাকাও সত্বেও সাধারণ মানুষ হিসেবে কর্মহীন ও অসহায়দের সাথে ছিলাম, আগামীতে উপজেলার অবেহেলিত ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করবো ইনশাআল্লাহ। এবারে নির্বাচনে চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী আমি অংশগ্রহন করছি। আমি এই সদর উপজেলাবাসীর সকলের কাছে দোয়া ও সমর্থন কামনা করছি।

সম্পর্কিত খবর