প্রিয় চাঁদপুর নিউজ পোর্টালের প্রতিনিধি সম্মেলন ও বড় খানা

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের শীর্ষ ও জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “প্রিয় চাঁদপুর” এর প্রতিনিধি সম্মেলন ও বড় খানা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৬ এপ্রিল) সকাল ১১টায় হাজীগঞ্জে প্রিয় চাঁদপুর এর বার্তা কার্যালয় ও দুপুর আড়াইটায় হাজীগঞ্জ রিপোটার্স ইউনিটি কার্যালয়ে আয়োজিত উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন পোর্টালের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল ইসলাম সিফাত।

দিনব্যাপী উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন “প্রিয় চাঁদপুর” পরিচালনা পর্ষদের সদস্য মনিরুজ্জামান মহসিন, ফাহাদ হোসেন, প্রধান নির্বাহী সম্পাদক মাসুদ রানা, ফরিদগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য সাংবাদিক শিমুল হাছান।

সভাপতির বক্তব্যে পোর্টালের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল ইসলাম সিফাত বলেন, ডিজিটাল এই যুগে আমাদের সবাইকে সামাজিক যোগাযোগ মাধ্যমের সঠিক ব্যবহার জানতে হবে। বস্তুনিষ্ঠ সংবাদ সংগ্রহ এবং তা প্রচারে আমাদের সজাগ থাকতে হবে। তিনি আরো বলেন, প্রিয় চাঁদপুর এর সকল প্রতিনিধি বস্তুনিষ্ঠ খবর ও খবরের পিছনের খবর তুলে আনতে হবে।

এছাড়া প্রিয় চাঁদপুর নিউজ পোর্টালকে আরো বেগমান ও গতিশীল করতে সকল প্রতিনিধিদের প্রতি আহ্বান জানান তিনি।

এসময় প্রতিনিধি সম্মেলনে অংশগ্রহণ করেন পোর্টালের নির্বাহী সম্পাদক সাঈদ হোসেন অপু চৌধুরী, যুগ্ম সম্পাদক মোজাম্মেল হাসিব, প্রধান বার্তা সম্পাদক এস এম ইকবাল, বার্তা সম্পাদক মোঃ মাসুদ হোসেন, বিশেষ প্রতিনিধি ইসমাঈল হোসেন বিপ্লব, রাফিউ হাসান হামজা, নিজস্ব প্রতিনিধি মির্জা মানিক, মেহেদি হাসান রিমেল, প্রধান আইটি ইনচার্জ গোলাম রাব্বি। বড় খানায় উপস্থিত ছিলেন দৈনিক কালবেলা পত্রিকার হাজীগঞ্জ প্রতিনিধি মজিব পাটওয়ারী, পপুলার বিডি’র যুগ্ম বার্তা সম্পাদক মোঃ হোসেন বেপারী, সার্কুলেশন ম্যানেজার হাসান আহমেদ, দৈনিক তৃতীয় মাত্রা পত্রিকার কচুয়া প্রতিনিধি নাসির হোসেন ও দৈনিক আলোকিত সকাল পত্রিকার হাজীগঞ্জ প্রতিনিধি মোশারফ হোসেন প্রমূখ।

উক্ত অনুষ্ঠানে প্রিয় চাঁদপুর এর প্রতিনিধিদের পদবী ও আইডি কার্ড হালনাগাদ করা এবং আগামী পবিত্র ঈদুল আজহার পরবর্তী যেকোনো সময়ে প্রতিনিধিদের ভ্রমণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এজন্যে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। ভ্রমণ বাস্তবায়ন কমিটির আহবায়ক এস এম ইকবাল, সদস্য সচিব মোঃ মাসুদ হোসেন, সদস্য রাফিউ হাসান হামজা ও উপদেষ্টা হিসেবে মনিরুজ্জামান মহসিনকে দায়িত্ব দেয়া হয়।

সম্পর্কিত খবর