চাঁদপুরে পুলিশের ৪৯তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের অংশগ্রহণকারীদের মতবিনিময়

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলা পুলিশের আয়োজনে ৪৯তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের অংশগ্রহণকারী সহকারী জজ ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটগণের সাথে চাঁদপুর পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২৩ এপ্রিল চাঁদপুর পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) রাশেদুল হক চৌধুরীর সঞ্চলনায় ৪৯ তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের প্রশিক্ষণার্থী সহকারী জজ ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটগণের সাথে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ও বক্তব্য রাখেন চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম-বার।

বুনিয়াদি প্রশিক্ষণার্থী কর্মকর্তাগণকে পুলিশ বিভাগের কার্যক্রম সম্পর্কে সার্বিক ধারণা প্রদান করা হয়। এ সময় জেলা কার্যালয় দৰ্শন (ভিজিট) ও পরিচিতি, সিটিজেন চার্টার ও নাগরিক সেবা, চাঁদপুর জেলা পুলিশের বিভিন্ন ইউনিট সমূহ, জনবল কাঠামো ও জেলা পুলিশের সার্বিক কার্যক্রম, সাফল্য সমূহ পাওয়ার পয়েন্ট এর মাধ্যমে উপস্থাপন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে প্রশিক্ষণার্থী কর্মকর্তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় এবং সভা শেষে জেলা পুলিশের পক্ষ থেকে প্রশিক্ষণার্থী কর্মকর্তাদের শুভেচ্ছা স্মারক প্রদান করেন পুৃলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম (বার)।

এ সময় চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, চাঁদপুরের সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মোঃ রিজওয়ান সাঈদ জিকু সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকতাগণ উপস্থিত ছিলেন।

 

সম্পর্কিত খবর