মনোনয়নপত্র জমা দিলেন চাঁদপুর সদরের চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, শিক্ষানুরাগী ও আইনজীবী, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন মনোনয়নপত্র দাখিল করেছেন।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে তিনি নির্বাচন কমিশন সচিবালয়ের ওয়েবসাইটে মনোনয়নপত্র দাখিল করেন।

মনোনয়ন ফরম দাখিল শেষে এক প্রতিক্রিয়ায় হুমায়ুন কবির সুমন বলেন, আলহামদুলিল্লাহ চাঁদপুর সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছি। আমি চাঁদপুরবাসীর সাথে থাকতে চাই। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আমি ছোটবেলা থেকে বঙ্গবন্ধু প্রেমী। জনগনের সাথে থেকে কাজ করার আগ্রহ আমার সব সময়। আমি আমার চাঁদপুর সদর উপজেলার সর্বস্তরের জনগণের জন্য কাজ করতে চাই।

তিনি বলেন, সেবার ব্রত নিয়ে আমি চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। আমি মানুষের জন্য রাজনীতি করি, মানব সেবার জন্য রাজনীতি করি। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, চাঁদপুরের সর্বস্তরের মানুষ আমাকে ভোট দিয়ে সবার জন্য কাজ করার সুযোগ দেবেন।

উল্লেখ্য, আগামী ২৩ এপ্রিল মনোনয়নপত্র বাছাই, ২৪ থেকে ২৬ এপ্রিল রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল, ২৭ থেকে ২৯ এপ্রিল আপিল নিষ্পত্তি, ৩০ এপ্রিল প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময়, ২ মে প্রতীক বরাদ্দ এবং আগামী ২১ মে ইলেকট্রনিক ভোটিং মেশিন ইভিএমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

সম্পর্কিত খবর