চাঁদপুর সদর উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জনসহ ১০ জনের মনোনয়নপত্র দাখিল

সাইদ হোসেন অপু চৌধুরী : ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ এ ২য় ধাপে চাঁদপুর সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী ৫ জন, ভাইস চেয়ারম্যান ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান ২ জনসহ মোট ১০ জন প্রার্থী অনলাইনের মাধ্যমে তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

২১ এপ্রিল রোববার বিকেল ৪ টা পর্যন্ত অনলাইনের মাধ্যমে মনোনয়নপত্র দাখিল করার শেষ সময় ছিল। এই প্রথমবারের মতো প্রার্থীরা অনলাইনে মনোনয়নপত্র দাখিল করেন।

চাঁদপুর সদরে চেয়ারম্যান পদে প্রার্থীরা হলেনঃ চাঁদপুর সদর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান মোঃ নূরুল ইসলাম নাজিম দেওয়ান, বর্তমান ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন, জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান ভূঁইয়া কালু ও জেলা ছাত্রলীগের সহ সম্পাদক রাকিব মাঝি।

ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীরা হলেনঃ নুরুল হায়দার সংগ্রাম, এ বিএম রেজওয়ান, হারুনুর রশিদ হাওলাদার।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীরা হলেনঃ রেবেকা সুলতানা মুন্না ও শিপ্রা দাস।

উল্লেখ্য, আগামীকাল ২৩ এপ্রিল সকাল ১০টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের বাছাই অনুষ্ঠিত হবে, ২৪ থেকে ২৬ এপ্রিল রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল, ২৭ থেকে ২৯ এপ্রিল আপিল নিষ্পত্তি, ৩০ এপ্রিল প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময়, ২ মে প্রতীক বরাদ্দ এবং আগামী ২১ মে ইলেকট্রনিক ভোটিং মেশিন ইভিএমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

সম্পর্কিত খবর