চাঁদপুরে রাজকীয়ভাবে সুন্নতে খাতনার অনুষ্ঠানে হাজারো মানুষের উপস্থিতি

স্টাপ রিপোর্টার : ঢাক ঢোল বাজিয়ে রাজকীয় ভাবে মুন্সিগঞ্জের ঐতিহ্য ধরে রাখতে চাঁদপুরে এই প্রথম সাংবাদিক জিএম মুজিবের ছেলের সুন্নতে খাতনা উপলক্ষে গায়ে হলুদ ও ২০০০ মানুষের দুপুরের খাওয়া দাওয়ার আয়োজনে অনুষ্ঠান করা হয়।
সবাইকে তাক লাগিয়ে দিয়ে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য রাজকীয় গেইট আলোকসজ্জা করে ঢাকঢোল বাজিয়ে নাচে গানে মেতে জমিয়ে উঠেছে সুন্নতে খাতনার অনুষ্ঠান।

আন্তর্জাতিক গণমাধ্যম মাই টিভির ক্রাইম রিপোর্টার ও জিএম বাংলা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট সাংবাদিক মজিবুর রহমান জি,এম মুজিব, তার সহধর্মিনী জিএম বাংলা লিমিটেডের ডেপুটি ম্যানিজিং ড্রিরেক্টর শাকিলা জাহান সেতুর একমাত্র ছেলে বখতিয়ার মুজাহিদের সুন্নতে খাতনার প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।

এ অনুষ্ঠানে চাঁদপুর জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভুইয়া প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

সাংবাদিক জিএম মুজিব মুন্সীগঞ্জ জেলায় বিয়ে করেছে বিধায় তাদের রীতি-নীতি অনুযায়ী চাঁদপুরে এই প্রথম সুন্নতে খাতনার উপলক্ষে বৃহস্পতিবার রাতে গায়ে হলুদের অনুষ্ঠান আয়োজন করেন।

শুক্রবার দুপুরে প্রায় দুই হাজার মানুষের আয়োজন করে দুপুরের খাবার খাওয়ানো হয়।

সাংবাদিক জিএম মুজিবের বাড়ির ঢোকার প্রবেশ থেকে শুরু করে আধা কিলোমিটার দৈর্ঘ্য আলোকসজ্জা ও রাজকীয় গেট করা হয়েছে।

এই রাজকীয় সুন্নাতে খাৎনার অনুষ্ঠানে যোগ দিতে বিভিন্ন এলাকার মানুষ এসে সৌন্দর্য উপভোগ করেন।
সূন্নতে খাতনার গায়ে হলুদের অনুষ্ঠানে রাতে রংবেরঙের বাজি ফুটিয়ে উপভোগ করে বিভিন্ন জায়গা থেকে আগত অতিথিরা।
চাঁদপুরে এর পূর্বে কখনো এভাবে সুন্নতে খাতনার গায়ে হলুদের অনুষ্ঠান না হলেও এবার সেটি করে দেখিয়েছেন সাংবাদিক জিএম মুজিব।

ঈদ উপলক্ষে এই সাংবাদিক এলাকার হতদরিদ্র অসহায় মানুষের পাশে থেকেছেন ও ৪০০০ লুঙ্গি শাড়ি থ্রি পিস বিতরণ করেছেন।

সম্পর্কিত খবর