চাঁদপুরে মাইটিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুরে দেশের অন্যতম জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল মাইটিভির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৫এপ্রিল) সকাল ১১টায় চাঁদপুর প্রেসক্লাব রোডস্থ দৈনিক চাঁদপুর খবর পত্রিকা কার্যালয়ে মাইটিভির চাঁদপুর জেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক মুনাওয়ার কাননের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি সোহেল রুশদী।

প্রধান অতিথি দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি সোহেল রুশদী বক্তব্যে বলেন, আজকে মাইটিভির প্রতিষ্ঠাবার্ষিকী। আজকের দিনে আমি প্রথমেই মাইটিভি চেয়ারম্যান ও পরিবারকে অভিনন্দন জানাচ্ছি। মাইটিঁভির সফলতা কামনা করছি। মাইটিভি বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে থাকে। মাইটিভি জনগণের কাছে সঠিক তথ্য ও উন্নয়নের কথা তুলে ধরে। মাইটিভির চাঁদপুর প্রতিনিধি মুনাওয়ার কাননের আয়োজনে মাইটিভির জন্মদিন উদযাপন হচ্ছে, খুবই ভালো উদ্যোগে। তিনি সফলতার সাথে চাঁদপুর জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করে আসছে।

তিনি বলেন, মাইটিভির একটি ভালো মানের চ্যানেল। কানন ভাই চাঁদপুরের নিউজগুলো কভারেজ দেওয়ার চেষ্টা করছে। টেলিভিশনে নিউজের মধ্যে কিছুটা সীমাবদ্ধতা আছে। চাঁদপুর প্রেসক্লাব অনেক শক্তিশালী সংগঠন। অন্যান্য সংগঠনগুলো খুবই শক্তিশালী। যে কোন কাজে ত্যাগ স্বীকার করতে হবে। মাইটিভির সারা বাংলাদেশে প্রোগ্রাম হচ্ছে। মাইটিঁভি চাঁদপুরের সমস্যাগুলো তুলে ধরবে। বিগত দিনের ন্যয় আগামীতে কানন ভাই চাঁদপুরের সমস্যা ও সম্ভাবনার সংবাদগুলো প্রচার করবেন বলে আশাবাদী। ১৫তম বর্ষে টেলিভিশনের কর্তৃপক্ষসহ সকলকে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন।

দৈনিক চাঁদপুর খবর পত্রিকার বার্তা সম্পাদক মাওলানা আহম্মদ উল্ল্যাহ’র পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জনপ্রিয় অনলাইন পোর্টাল ফোকাস মোহনার সম্পাদক ও প্রকাশক মুহাম্মদ মাসুদ আলম।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, একাত্তর টেলিভিশন চাঁদপুর জেলা প্রতিনিধি আল-আমিন ভুঁইয়া, রাজনীতিক ও শিক্ষক নেতা মো. জাহাঙ্গীর হোসেন, কবি ও নাট্যকার জসিম মেহেদী।

অনুষ্ঠানের শুরুতে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার পক্ষ থেকে মাইটিভির চাঁদপুর জেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক মুনাওয়ার কাননকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান, পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি সোহেল রুশদী। সবশেষে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ মাইটিভির ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন।

এসময় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্ডিপেন্ডেট টেলিভিশন চাঁদপুর জেলা প্রতিনিধি মনিরুজ্জামান বাবলু, এটিএন নিউজের জেলা প্রধিনিধি বিল্লাল ঢালী, বাংলা টিভির জেলা প্রতিনিধি আতিকুর রহমান রুবেল, আনন্দ টিভির জেলা প্রতিনিধি এইচএম নিজাম, দৈনিক প্রতিদিনের সংবাদ জেলা প্রতিনিধি শাহ আলম খান, সমাজকর্মী ও নাট্য সংগঠক পিএম বিল্লাল, দৈনিক সুদীপ্ত চাঁদপুর পত্রিকার সিনিয়র রিপোর্টার মো. মাইনুল ইসলাম, দৈনিক চাঁদপুর খবর পত্রিকার বিশেষ প্রতিনিধি মোহাম্মদ ইব্রাহীম খান, সিনিয়র স্টাফ মো: রানা সরকার, অফিস ইনচার্জ হযরত আলী , দৈনিক চাঁদপুর সময়ের রিপোর্টার এস. আর. শাহ আলম প্রমূখ।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন, মাইটিভির চাঁদপুর জেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক মুনাওয়ার কানন। তিনি বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

সম্পর্কিত খবর