চাঁদপুর পুলিশ সদস্যদের মাঝে ঈদ উপহার বিতরণ

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলা পুলিশের উদ্যোগে পবিত্র ঈদ-উল-ফিতর ২০২৪ উপলক্ষে পুলিশ সদস্যদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

১০ এপ্রিল (বুধবার) চাঁদপুর পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে চাঁদপুর জেলা পুলিশে কর্মরত পুলিশ সদস্য, নারী পুলিশ সদস্য ও সিভিল স্টাফদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করেন চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম (বার)।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায় এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম (বার)।

পুলিশ সুপার বক্তব্যে বলেন, জনগণের ঈদ উৎসবই আমাদের ঈদ আনন্দ। আমাদের প্রতিটি সদস্যদের মনোবল চাঙ্গা রাখতে এবং ঈদের আনন্দ ছড়িয়ে দিতে আমরা পুলিশ সদস্যদের মাঝে পাঞ্জাবি, নারী পুলিশ সদস্যদের মাঝে শাড়ি এবং সিভিল স্টাফদেরও একই রকম ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছি। তিনি উপস্থিত সকলকে ঈদের অগ্রীম শুভেচ্ছা জানান।

এ সময় সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) মোঃ খায়রুল কবীর, সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মোঃ রিজওয়ান সাঈদ জিকু সহ জেলা পুলিশের অফিসার ও ফোর্সগণ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর