মতলব দক্ষিণ থানা পরিদর্শন করেন চাঁদপুর  পুলিশ সুপার সাইফুল ইসলাম 

সমির ভট্টাচার্য্য :  মতলব দক্ষিণ থানা বার্ষিক পরিদর্শন করেন মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম-বার, গত ১ এপ্রিল সোমবার বিকালে মতলব দক্ষিণ থানায় এলে অফিসার ইনচার্জ রিপন বালা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় অতিথিদের গার্ড অব অনার প্রদান করা হয়।

এ সময় পুলিশ সুপার সাইফুল ইসলাম মতলব দক্ষিণ থানায় কর্মরত সকল অফিসার ও সদস্যদেরকে থানা এলাকার আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে দক্ষতা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করার নির্দেশনা প্রদান করেন এবং তাদের সমস্যা, সুবিধা-অসুবিধার কথা শুনেন ও ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন। পরিদর্শন কালে চাঁদপুর মতলব দক্ষিণ থানার সকল রেজিস্টারপত্র পর্যালোচনা করেন এবং করণীয় সংক্রান্তে দিক-নির্দেশনা প্রদান করেন ।

এ সময় উপস্থিত ছিলেন  অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত সুদিপ্ত রায় , অতিরিক্ত পুলিশ সুপার (রিভার) শ্রীমা চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার  (হাজীগঞ্জ সার্কেল) পংকজ কুমার দে , অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসির আরাফাত,  সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল), মোঃ খায়রুল কবির ,  সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল), মোঃ রিজওয়ান সাঈদ জিকু , জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকতাবৃন্দ, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ রিপন বালা, ওসি তদন্ত সালেহ আহম্মেদসহ মতলব দক্ষিণ থানায় কর্মরত সকল অফিসার ও সদস্যরা  উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর