চাঁদপুর আউটার স্টেডিয়ামের ঈদ জামাত কমিটির প্রস্তুতি সভা

স্টাফ রিপোর্টারঃ প্রতি বছরের ন্যায় এবারো আসন্ন পবিত্র ঈদুল ফিতরের নামাজের জামাত শান্তিপূর্ণ ও সু-শৃঙ্খলভাবে মুসল্লিরা যেনো আদায় করতে পারে সে লক্ষ্যে চাঁদপুর শহরের আউটার স্টেডিয়াম ঈদ জামাত কমিটির প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল রোববার (৩১ মার্চ)বাদ আছর শহরের বিষ্ণুদী ব্যাংক কলোনী এলাকাস্থ কমিটির সভাপতি অ্যাড. সেলিম আকবরের বাসভবনে এ সভা অনুষ্ঠিত হয়।

আউটার স্টেডিয়ামের সাথে সুইমিং পুলের গ্যালারির উন্নয়নমূলক কাজ চলমান থাকায় আউটার স্টেডিয়ামের মাঠের অবস্থা ভালো না। তাই এবার আউটার স্টেডিয়ামের পরিবর্তে মূল স্টেডিয়ামে ঈদুল ফিতরের নামাজ আদায় করার হবে।

সভায় সভাপতির বক্তব্যে অ্যাড. সেলিম আকবর বলেন, আবহওয়া অনুকূলে থাকলে প্রতিবছরের ন্যায় এবার ও আমরা শান্তিপূর্ণভাবে পবিত্র ঈদুল ফিতরের নামাজ জামাতের সাথে মুল স্টেডিয়ামে আদায় করবো। কমিটির সর্বসম্মতিক্রমে জামায়াতের সময় সকাল পোনে ৮ টায়নির্ধারন করা হয়। ঈদের জামাত নিরাপত্তাবাহিনী দ্বারা নিয়ন্ত্রিত থাকবে।

ঈদ জামায়াত কমিটির সাধারণ সম্পাদক শাহজাহান পাটওয়ারীর পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন কমিটির উপদেষ্টা আঃ রশিদ সর্দার, সহ-সভাপতি আব্দুর রশিদ খান,যুগ্ম সম্পাদক মাহমুদ আহমেদ মিঠু,সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মিজান লিটন, কোষাধক্ষ এ্যাডভোকেট বদরুল আলম চৌধুরী,প্রচার সম্পাদক শরীফ সরকার,সদস্য পারভেজ করিম বাবু,সাংবাদিক শরিফুল ইসলাম, মোঃমোরশেদ আলম খান, প্রমুখ।

সভায় সিদ্ধান্ত হয়-ঈদ জামায়াতের নিরাপত্তা জোরদার করা হবে, এবং পরবর্তি মিটিং এ নামাজের সময় নির্ধারন করে জানিয়ে দেওয়া হবে।আলোচনা সভা শেষে দোয়া ও মুনাজাত করা হয়।এ সময় সকল সদস্যদের নিয়ে সভাপতি এ্যাডভোকেট সেলিম আকবরের বাসভবনে ইফতারের আয়োজন করা হয়।

সম্পর্কিত খবর