ঘরোয়া পরিবেশে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার উদ্যোগে ইফতার মাহফিল

চাঁদপুর খবর রির্পোট: দৈনিক চাঁদপুর খবর পত্রিকা পরিবারের উদ্যোগে ঘরোয়া পরিবেশে চাঁদপুরে শহরস্থ সাংবাদিকদের নিয়ে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ৩১মার্চ (রবিবার) বাদ আছর চাঁদপুর প্রেসক্লাব রোডস্থ দৈনিক চাঁদপুর খবর পত্রিকার নিজস্ব কার্যালয়ে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি সোহেল রুশদী।

প্রধান অতিথি দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি সোহেল রুশদী বক্তব্যে বলেন, আমি প্রথমেই মাহে রমজানের শুভেচ্ছা জানাই। মফস্বল শহরে পত্রিকা নিয়মিত বের করা চ্যালেঞ্জিং ব্যাপার। আমরা এ চ্যালেঞ্জ নিয়ে দৈনিক চাঁদপুর খবর পত্রিকাটি নিয়মিত প্রকাশনা করে আসছি। ভবিষ্যতেও প্রকাশনা অব্যাহত থাকবে। পত্রিকাকে সামনের দিকে এগিয়ে নিতে আপনাদের সার্বিক সহায়তা প্রয়োজন। কারণ সকলের সমন্বয়ে যে কোনো কাজ সহজে করা যায়। মানুষের সেবার মাধ্যমে পত্রিকা কে প্রচার ও প্রসার করে এগিয়ে নিতে হবে। সংবাদের অবশ্যই বস্তুনিষ্ঠতা থাকতে হবে । এ মাসটি মুসলিমদের জন্য রহমতের মাস। ঈদ উপলক্ষে আপনারা বিজ্ঞাপন দিবেন। যারা পত্রিকায় যে দায়িত্বে আছেন, আপনারা আপনাদের দায়িত্ব সঠিকভাবে পালন করবেন। আপনারা নিয়মিত নিউজ পাঠাবেন ও বিজ্ঞাপন দিয়ে পত্রিকাকে সহযোগিতা করবেন । যে যেখানেই কাজ করেন নিজ প্রতিষ্ঠানকে ভালোবাসবেন।

অনুষ্ঠানে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার পরিবারের সদস্যদের মধ্যে অংশ নেন, পত্রিকার উপদেষ্টা ও চাঁদপুর জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেল, মফস্বল সম্পাদক এম এম কামাল, বিশেষ প্রতিনিধি মোহাম্মদ ইব্রাহিম খান, চীপ রির্পোটার সাঈদ হোসেন অপু চৌধুরী, সিনিয়র স্টাফ রিপোর্টার গাজী মো: ইমাম হাসান, সিনিয়র স্টাফ রির্পোটার মো: মাসুদ হোসেন, সিনিয়র স্টাফ রির্পোটার মো: রানা সরকার, ম্যানেজার মানিক চন্দ্র রায়সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

ইফতার মাহফিলে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, দৈনিক চাঁদপুর খবর পত্রিকার মফস্বল সম্পাদক এম এম কামাল।

অনুষ্ঠান শেষে উপস্থিত সাংবাদিকদের ধন্যবাদ জানান পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

সম্পর্কিত খবর