চাঁদপুর প্রেসক্লাবের বার্ষিক মিলাদ , দোয়া ও ইফতার মাহফিল

স্টাফ রিপোর্টার : চাঁদপুর প্রেসক্লাবের বার্ষিক মিলাদ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার (২৩ মার্চ) প্রেসক্লাব ভবনস্থ এলিট চাইনিজ রেস্টুরেন্টে এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের বর্তমান সদস্যদের সুস্থতা কামনায় বিশেষ দোয়া করা হয়। এছাড়া প্রেসক্লাব নেতৃবৃন্দ যাঁরা ইন্তেকাল করেছেন তাঁদের রুহের মাগফিরাত কামনা করা হয়।

প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য, সাধারণ সদস্য এবং আজীবন সদস্যদের অংশগ্রহণে অত্যন্ত ধর্মীয় ভাবগাম্ভীর্যের সাথে অনুষ্ঠিত হয় এই মিলাদ ও দোয়া অনুষ্ঠান। মিলাদ ও দোয়া পরিচালনা করেন প্রেসক্লাবের সাবেক সভাপতি এএইচএম আহসান উল্লাহ। প্রেসক্লাবের সিনিয়র নেতৃবৃন্দ দোয়া মাহফিলে অংশ নেন।

এর আগে প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের ২য় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সভাপতি শাহাদাত হোসেন শান্ত। সভা পরিচালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রোটা. মাহবুবুর রহমান সুমন। ইফতার মাহফিলে অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি আলহাজ অ্যাড. ইকবাল-বিন-বাশার, কাজী শাহাদাত, অধ্যক্ষ জালাল চৌধুরী, শহীদ পাটোয়ারী, বিএম হান্নান, শরীফ চৌধুরী, ইকবাল হোসেন পাটোয়ারী, গিয়াসউদ্দিন মিলন ও এএইচএম আহসান উল্লাহ, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, সোহেল রুশদী, লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, মির্জা জাকির, রিয়াদ ফেরদৌস ও আল ইমরান শোভন, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক শওকত আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন লিটন,

মোরশেদ আলম ও এমএ লতিফ, সাংগঠনিক সম্পাদক চৌধুরী ইয়াসিন ইকরাম, কাদের পলাশ ও একে আজাদ, কোষাধ্যক্ষ তালহা জুবায়ের, প্রচার ও দপ্তর সম্পাদক শরীফুল ইসলাম, প্রকাশনা ও লাইব্রেরি সম্পাদক হাসান মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, ক্রীড়া সম্পাদক এমআর ইসলাম বাবু, আপ্যায়ন ও বিনোদন সম্পাদক আশরাফুল আলম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মুনাওয়ার কানন,

নির্বাহী সদস্য আলম পলাশ, মুনির চৌধুরী, ওমর পাটওয়ারী, ফারুক আহম্মদ, নেয়ামত হোসেন, সম্মানিত সদস্য রেজাউল করিম, চাঁদপুর জেলা ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সহ-সভাপতি এসএম সোহেল, সাধারণ সম্পাদক শাওন পাটওয়ারী প্রমুখ।

সম্পর্কিত খবর