চাঁদপুর নৌ-থানার অভিযানে ৯ জেলেকে আটক ও সাজা

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর নৌ-থানার ২৪ঘন্টার অভিযানে চাঁদপুর সদর সহকারি কমিশনার (ভূমি) মো: হেদায়েত উল্যাহ এর নেতৃত্বে ৯জেলেকে মোবাইল কোটে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়েছে।

২৩মার্চ চাঁদপুর সদর সহকারি কমিশনার (ভূমি) হেদায়েত উল্যাহ এর নেতৃত্বে নৌ পুলিশ, কোস্টগাড ও সিনিয়র মৎস্য কর্মকর্তা, চাঁদপুর সহকারে যৌথ অভিযান পরিচালনা করে চাঁদপুর সদর মডেল থানাধীন রাজরাজেশ্বর ইউপিস্থ মিনি শিলারচর নামক স্থান থেকে ১। মোঃ শাহাদাৎ ছৈয়াল (২৫), পিতা-মান্নান ছৈয়াল, ২। মোঃ জাহাঙ্গীর ছৈয়াল (৩০), পিতা-মোস্তফা ছৈয়াল, উভয় সাং-চর উম্মেদ, ০৯নং ওয়ার্ড, থানা-মতলব উত্তর, জেলা-চাঁদপুর, ৩। মোঃ মনির হোসেন (১৯), পিতা-লোকমান, ৪। মোঃ ইসমাইল (২৫), পিতা-মোঃ হেলাল, ৫। মোঃ খোকন মিয়া (১৯), পিতা-মোঃ আঃ খালেক, ৬। মোঃ মোক্তার (১৯), পিতা-মোঃ আক্তার হোসেন, ৭। মোঃ আলমগীর (১৮), পিতা-মৃত নুরুল ইসলাম, সর্বসাং-চরকালকিনি, থানা-কমলনগর, জেলা-লক্ষ্মীপুর, ৮। মোঃ হযরত আলী (১৮), পিতা-মনির হোসেন ফকির, সাং-কাছিকাটা, থানা-সখিপুর, জেলা-শরীয়তপুর, ৯। বাবু (২৩), পিতা-মোঃ সামছুল হক গাজী, সাং-চরমুদ, থানা ও জেলা-চাঁদপুরদের আটক করা হয়।

আটককৃত জেলেদের কাছ থেকে ১০হাজার মিটার কারেন্ট জাল ও বর্নিত কারেন্ট জাল হতে ২০ কেজি জাটকা মাছ এবং ২টি ইঞ্জিন চালিত পুরাতন কাঠের তৈরী জেলে নৌকা জব্দ করা হয়।

এসময় অভিযানে  ৯জনকে মোবাইল কোর্টের মাধ্যেমে বিভিন্ন মেয়াদের সাজা প্রদান করা হয়। জব্দকৃত জাল আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। মাছ স্থানীয় গরিব দুস্থ্যদের মাঝে বিতরন করা হয়। উদ্ধারকৃত ২টি নৌকার মধ্যে ১ টি ঘটনাস্থলে অকার্যকর করা হয়। বাকী ১টি নৌকা কোস্টগাড, চাঁদপুরের হেফাজতে রাখা হয়।

সম্পর্কিত খবর