চাঁদপুর পৌরসভার নগর সমন্বয় কমিটির সভা

ইব্রাহিম খান : চাঁদপুর পৌরসভা তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ প্রকল্প (ইউজিআইপি) – এর আওতায় নগর সমন্বয় কমিটি (টিএলসি)- এর সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২১ মার্চ) বেলা ২টায় চাঁদপুর পৌরসভার পৌর পাঠাগারে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল।

এসময় তিনি বলেন,আমরা আশার পর চাঁদপুর পৌরসভার রাস্তা প্রসস্ত করন এবং সংস্কারের কাজ শুরু করেছি। বিশেষ করে ড্রেনেজ ব্যবস্থার দিকে বিশেষ নজর দিয়েছি। আশা করছি আগামী ২-৩ মাসের মধ্যে পৌর এলাকার সকল
রাস্তার উন্নয়ন মূলক কাজ শেষ হবে।এরপর আমাদের বিকল্প চিন্তা রয়েছে।আমাদের এই যে উন্নয়ন চলমান রয়েছে এর ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে।

সভায় স্বাগত বক্তব্য রাখেন পৌরসভা নির্বাহী কর্মকর্তা মোঃ আবুল কালাম ভূঁইয়া ।

সভায় ইউজিআইআইপি প্রকল্পের সুষ্ঠু বাস্তবায়নের জন্য চাঁদপুর পৌরসভার নাগরিক সেবা, স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকারণের উপর গুরুত্বারোপ করে টিএলসিসি’র সদস্যবৃন্দ বক্তব্য রাখেন এবং ত্রৈমাসিক সভায় গৃহীত সিদ্ধান্ত ও প্রস্তাবিত বিষয়াদি পৌরসভার কর্মকান্ডে বাস্তবায়ন করার উপর জোর দেন।

তারা বলেন, চাঁদপুর পৌর এলাকার রাস্তাঘাটের সমস্যা, যানজট নিরসন, জলাবদ্ধতা দুরীকরন,সেনিটেশন, পরিছন্নতা কার্যক্রম, মশক নিধন, বিদ্যুত, পানি সরবরাহ সহ সকল নাগরিক সেবার মান উন্নত করতে এবং নাগরিক সচেতনতা বৃদ্ধির জন্য সংশ্লিষ্ট সকলকে একযোগে কাজ করতে হবে।

এসময় বক্তব্য রাখেন টিএলসিসির সদস্য দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক রোটারিয়ান কাজী শাহাদাত, নাগরিক প্রতিনিধি ডাঃ মুস্তাফিজুর রহমান, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শাহাদাত হোসেন শান্ত,চাঁদপুর চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি তমল কুমার ঘোষ, পৌর আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি মোঃ নুরুল ইসলাম নুরু প্রমুখ।

উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভা প্রধান নির্বাহী প্রকৌশলী এএইচএম শামসুদোহা, সমাজসেবা অধিদপ্তর চাঁদপুর জেলা কার্যালয়ের উপ-পরিচালক রজত শুভ্র সরকার,চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মজিবুর রহমান ভূঁইয়া,প্যানেল মেয়র ফরিদা ইলিয়াস, নারী সংগঠক মুক্তা পীযূষ,স্বাস্থ্য কর্মি বেবি সাহা, পৌরসভার কাউন্সিলরদের মধ্যে উপস্থিত ছিলেন চাঁন মিয়া মাঝি,খালেদা আক্তার,ফেরদৌসী আকতার,সফিকুল ইসলাম,ইকবাল হোসেন বাবু পাটওয়ারী, সোহেল রানা প্রমুখ।

পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা মফিজ উদ্দিন হাওলাদার অনুষ্ঠান সঞ্চালনা করেন।

সম্পর্কিত খবর