মতলব উপজেলা পরিষদের চেয়ারম্যান কবির আহমেদের উপর সন্ত্রাসী হামলা !

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদের উপর সন্ত্রাসীরা অতর্কিতভাবে হামলা করেছে। এ হামলায় তিনি গুরুতর আহত হন।

১৮ মার্চ বেলা আনুমানিক সাড়ে ১০টায়  ঘোষপাড়ার বাসা থেকে উপজেলা পরিষদের যাওয়ার পথে ঘোষপাড়া এলাকায় ১০/১২ জন অজ্ঞাতনামা স্কুল ড্রেস পরিহিত কিশোর/যুবক (সন্ত্রাসী) উপজেলা চেয়ারম্যানের উপর অতর্কিত হামলা চালায়। এতে তিনি গুরুতরভাবে আহত হয়। এ সময় তিনি বাম হাত ও হাটুতে আঘাতপ্রাপ্ত হন।

পরে তাকে মতলব সরকারি হাসপাতালে ভর্তি করা হলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মহিবুল্লাহ সৌরভের নেতৃত্বে একটি চিকিৎসক দল তাকে চিকিৎসা সেবা প্রদান করেন।

আহত উপজেলা চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ জানান, আমি বাসা থেকে অফিসে যাওয়ার পথে ১০/১২ জন সন্ত্রাসী আমার উপর অতর্কিতভাবে হামলা চালায়। আমি জীবন রক্ষার জন্য ডাক-চিৎকার দিলে আশেপাশের লোকজন দৌড়িয়ে আসে এবং তারনা পালিয়ে যায়। তবে কাউকে চিনতে পারিনি।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং দেখতে যান সিনিয়র সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) মোঃ খাইয়ুর কবির, থানার ভারপ্রাপ্ত (ওসি) রিপন বালা। থানার ভারপ্রাপ্ত (ওসি) রিপন বালা জানান, এ ব্যাপারে অভিযোগ পাওয়া গেছে, তদন্ত চলমান। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এদিকে খবর পেয়ে আহত উপজেলা চেয়ারম্যান দেখতে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফাতিমা সুলতানা, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন, উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ও দলীয় নেতৃবৃন্দ। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

 

সম্পর্কিত খবর