চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের অভিষেক

স্টাফ রিপোর্টার : জমকালো আয়োজনে সীমিত পরিসরে চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের নবগঠিত কমিটির অভিষেক ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

গতকাল চাঁদপুর প্রেসক্লাব ভবনের নিচতলায় বর্ণাঢ্য এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি। এসময় সংগঠনের পক্ষে বিভিন্ন এতিমখানায় এতিম শিক্ষার্থীদের জন্য ঈদের পোশাক তুলে দেন অনুষ্ঠানে প্রধান অতিথি।

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি রিয়াদ ফেরদৌসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাদের পলাশের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ডা. দীপু মনি বলেন, রোজার মাস সংযমের মাস, তাই এই রোজার মাসে আমাদের সংযম বজায় রেখে চলতে হবে এবং তা পরবর্তী সময়ে বজায় রাখতে হবে।

তিনি বলেন, সাংবাদিকরা আমার নিজের পরিবার। তাই সাংবাদিকদের ডাকে আমি সবসময় কাছে থাকার চেষ্টা করি। আজকে টেলিভিশন সাংবাদিক ফোরামের অভিষেক অনুষ্ঠানে যারা অভিষিক্ত হলেন আমি আশা করবো তারা তাদের দূরদর্শী নেতৃত্বের মাধ্যমে সংগঠনকে আরো গতিশীল করবেন এবং সংগঠন আরো এগিয়ে যাবে। এক্ষেত্রে আমার পক্ষ থেকে সকল সহযোগিতা থাকবে।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন , স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী বীর মুক্তিযোদ্ধা সৈয়দা বদরুন নাহার চৌধুরী, চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ ওচমান গনি পাটওয়ারী, চাঁদপুর পৌর মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জাহিদুল ইসলাম রুমান, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ূব আলী বেপারী, জেলা আইনজীবী সমিতির সভাপতি সাইফুদ্দিন বাবু, সাধারণ সম্পাদক বদরুল আলম, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শাহাদাত হোসেন শান্ত, চাঁদপুর সদর মডেল থানার ওসি শেখ মুহসীন আলম।

এসময় আরো উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক রজত শুভ্র সরকার, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাত ,জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডঃ হুমায়ুন কবির সুমন, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি শরীফ চৌধুরী, সাধারণ সম্পাদক রহিম বাদশা, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি গিয়াসউদ্দিন মিলন, সাবেক সভাপতি এএইচএম আহসান উল্লাহ ,চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বিজয় টিভির স্টাফ রিপোর্টার সোহেল রুশদী, জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি এএইচএম আহসান উল্লাহ। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন চাঁদপুর কালেক্টরেট জামে মসজিদের ইমাম মোঃ হাবিব উল্লাহ। পরে অতিথি ও সাংবাদিকবৃন্দ ইফতারে অংশ নেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সহ-সভাপতি ওয়াদুদ রানা, যুগ্ম সাধারণ সাধারণ সম্পাদক তালহা জুবায়ের, সাংগঠনিক সম্পাদক খোকন কর্মকার, কোষাধ্যক্ষ নেয়ামত হোসেন, প্রচার ও দপ্তর সম্পাদক মোরশেদ আলম রোকন। কমিটির কার্যকরি সদস্য আল ইমরান শোভন, ফারুক আহমেদ, লক্ষণ চন্দ্র সূত্রধর ও রফিকুল ইসলাম বাবুসহ বিভিন্ন টেলিভিশনে কর্মরত সাংবাদিকবৃন্দ।

সম্পর্কিত খবর