চাঁদপুর নৌ-পুলিশের অভিযানে ২৩শ মিটার কারেন্ট জালসহ ১২ জেলে আটক

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর নৌ-থানা পুলিশের অভিযানে ২৩শ মিটার কারেন্ট জাল ও ২টি ইঞ্জিন চালিত কাঠের নৌকা ও ১১৫কেজি জাটকা সহ ১২জেলেকে আটক করা হয়েছে।

৫ মার্চ চাঁদপুর সদর মডেল থানাধীন রাজরাজেস্বর ইউপিস্থ মিনি কক্সবাজার ও শিলারচর নামক স্থান হতে ১। মো: বিল্লাল (২৭), পিতা-মো: চাঁন মিয়া বেপারী, মাতা-মৃত রানী বেগম ২। মো: সোহেল মাতবর পিতা-এমদাদুল মাতবর, মাতা-মোসা: সাঈদা বেগম ৩। মো: জামাল বেপারী, পিতা-আব্দুল বারেকক বেপারী, মাতা-ফাতেমা বেগম,

৪। মো: দেলোয়ার হোসেন, পিতা-ইসমাঈল জমাদ্দার, মাতা-মৃত সুরাইয়া, ৫। মো: মাইদুল ইসলাম বেপারী, পিতা-মো: চান মিয়া বেপারী, ৬। মো: দুলাল মোল্লা, পিতা-আব্দুর রকমান মোল্লা, মাতা-আমাতুন্নেছা, ৭। মো: লুৎফর মোল্লা, পিতা-আব্দুর রকমান মোল্লা, মাতা-আমাতুন্নেছা, উভয় সাং-ছৈয়ালপুর, কোদালপুর ইউনিয়ন, ৮। মো: ফরহাদ বেপারী পিতা-আফজাল বেপারী, মাতা-ফাতেমা বেগম, ৯। নাহিদ গাজী, পিতা-মোজাফর গাজী, ১০। সোলেমান ফাজাল, পিতা-মোহাম্মদ ফাজাল, ১১। মো: লুৎফুর রহমান, পিতা-মনির চৌধুরী,

১২। মো: শাহাদাত বেপারী, পিতা-মো: আব্দুর রহিম, সর্বসাং-সাতপাড়া, থানা-গোসারহাট, জেলা-শরীয়তপুরকে আটক করে চাঁদপুর নৌ-থানা পুলিশ।

এ সময় আসামীদেরর কাছ ২৩শ মিটার কারেন্ট জাল। ১১৫কেজি মাছ। ২টি ইঞ্জিন চালিত কাঠের নৌকা জব্দ করা হয়। গ্রেফতার কৃত আসামীদের মধ্যে ১১জনের বিরুদ্ধে ২টি নিয়মিত মামলা করা হয়। ১জন অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় মুচলেখায় জিম্মায় প্রদান করা হয়।জব্দকৃত ইলিশ মাছ বিভিন্ন মাদরাসা ও এতিমখানায় বিতরণ করা হয়।

সম্পর্কিত খবর